ফজর আলী গার্লস হাইস্কুল চ্যাম্পিয়ন – BD Sports 24
  • ফজর আলী গার্লস হাইস্কুল চ্যাম্পিয়ন

    September 11th, 2018

    এলিস হক, ঝিনাইদহ হতে

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঝিনাইদহ, ১১ সেপ্টেম্বর: জেলা পর্যায়ে ৪৭তম গ্রীষ্মকালীন আন্তঃস্কুল মাদ্রাসা ও ভোকেশনাল ক্রীড়া প্রতিযোগিতার বালিকা কাবাডি ও হ্যান্ডবল বিভাগে ঝিনাইদহ সদর উপজেলার ফজর আলী গার্লস হাইস্কুল চ্যাম্পিয়ন হয়েছে।

    ঝিনাইদহ জেলা বাংলাদেশ জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে বালিকাদের কাবাডি বিভাগের ফাইনাল খেলায় ফজর আলী গার্লস হাইস্কুল দল ১৮-৩ পয়েন্টে শৈলকুপা উপজেলার মন্তেজার রহমান মিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়কে হারিয়ে এই কৃতিত্ব অর্জন করেছে।

    এদিকে বালিকা হ্যান্ডবল বিভাগের ফাইনালে ফজর আলী গার্লস হাইস্কুল ৭-০ গোলে হরিণাকুন্ডু উপজেলার আন্দুলিয়া মাধ্যমিক বিদ্যালয় দলকে পরাজিত করেছে। ফজর আলী গার্লস হাইস্কুলের পক্ষে অধিনায়িক জয়ীতা ৪টি ও শিউলি ৩টি করে গোল করেন।

    ফজর আলী গার্লস হাইস্কুল জেলা পর্যায়ে কাবাডি ও হ্যান্ডবল ইভেন্টে চ্যাম্পিয়ন হওয়ার সুবাদে আগামী ২১ সেপ্টেম্বর খুলনায় অনুষ্ঠেয় খুলনা বিভাগীয় জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতায় ঝিনাইদহ জেলার প্রতিনিধিত্ব করবে।

    ফজর আলী গার্লস হাইস্কুলের বালিকা খেলোয়াড়বৃন্দ হলেন: জয়ীতা, শিউলি, রিভা, কুলসুম, নাদিরা, সুরাইয়া বড়, রিয়া, স্নিগ্ধা, নুপুর, সুরাইয়া ছোট এবং লিমা।

    আগামীকাল ১২ সেপ্টেম্বর বুধবার গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার তৃতীয় ও শেষ দিন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা