ফলোঅনের শঙ্কায় অস্ট্রেলিয়া – BD Sports 24
  • ফলোঅনের শঙ্কায় অস্ট্রেলিয়া

    March 31st, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    জোহানেসবার্গ, ৩১ মার্চ: দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চতুর্থ টেস্টের দ্বিতীয় দিন শেষে অস্ট্রেলিয়া প্রথম ইনিংসে করেছে ৬ উইকেটে ১১০ রান। ফলোঅন এড়াতে এখনো অসিদের প্রয়োজন ১৭৮ রান। অসিরা যে নিশ্চিত ফলোঅনে পড়তে যাচ্ছে তা আর বলার অপেক্ষা রাখে না।

    দক্ষিণ আফ্রিকা দ্বিতীয় দিনে এসে ৪৮৮ রানে অলআউট হয়। জবাবে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়া ১০ রান তুলতেই ওপেনার জো বার্নস-এর উইকেটটি হারায়। ৪ রান করা জো বার্নস রাবাদার বলে ডু প্লেসিসের হাতে ধরা পড়ে বিদায় নেন।

    এরপর ফিল্যান্ডারের জোড়া আঘাতে ৩৪ রানে ম্যাট রেনস এবং ৩৮ রানে সাজঘরে ফিরেন হ্যান্ডসকম্ব। ম্যাট রেনস ৮ রান করলেও হ্যান্ডসকম্ব রানের খাতা খুলতে পারেননি।

    চতুর্থ উইকেটে ওসমান খানা ও শন মার্শ কিছুটা প্রতিরোধ গড়ে তোলেন। এই জুটি ৫২ রানের পার্টনারশিপ গড়ে বিচ্ছিন্ন হন। প্রোটিয়া পেসার ভারনন ফিল্যান্ডারের বলে ডি ককের ক্যাচে পরিণত হওয়ার আগে নিজের নামের পাশে যোগ করেন ৫৩ রান। এটি তার ১২তম টেস্ট ফিফটি।

    এরপর ৬ রান যোগ করতেই বিদায় নেন মিচেল মার্শ ও শন মার্শ সাজঘরে ফিরলে ষষ্ঠ উইকেট হারায় অস্ট্রেলিয়া। মিচেল মার্শ ৪ এবং শন মার্শ ১৬ রান করে আউট হন।

    উইকেটরক্ষক টিম পেইন ৫ ও প্যাট কামিন্স ৭ রানে অপরাজিত থেকে দ্বিতীয় দিনের খেলা শেষ করে। সেইসাথে ৩৮ ওভার মোকাবেলায় অস্ট্রেলিয়ার সংগ্রহ দাঁড়ায় ১১০/৬। এখনো দক্ষিণ আফ্রিকার থেকে ৩৭৮ রানে পিছিয়ে আছে অস্ট্রেলিয়া। আর ফলোঅন এড়াতে অসিদের দরকার ১৭৮ রান।

     

    সংক্ষিপ্ত স্কোর

    টস: দক্ষিণ আফ্রিকা

    দক্ষিণ আফ্রিকা প্রথম ইনিংস: ৪৮৮/১০ (১৩৬.৫ ওভার) (মার্করাম ১৫২, বাভুমা ৯৫*, ডি ভিলিয়ার্স ৬৯, মহারাজ ৪৫, কুইন্টন ডি কক ৩৯, হাশিম আমলা ২৭; প্যাট কামিন্স ৫/৮৩, নাথান লায়ন ৩/১৮২, সেয়ার্স ২/৭৮)।

    অস্ট্রেলিয়া প্রথম ইনিংস: ১১০/৬ (৩৮ ওভার) (ওসমান খাজা ৫৩, শন মার্শ ১৬; ভারনন ফিল্যান্ডার ৩/১৭, রাবাদা ১/২৪, মরকেল ১/২৩, মহারাজ ১/৩৫)।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...