ফলোঅনে দক্ষিণ আফ্রিকা – BD Sports 24
  • ফলোঅনে দক্ষিণ আফ্রিকা

    October 21st, 2019

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    রাঁচি, ২১ অক্টোবর: ভারতের বিপক্ষে তৃতীয় টেস্টের তৃতীয় দিনে এসে প্রথম ইনিংসে ১৬২ রানে অলআউট হয়েছে সফরকারী দক্ষিণ আফ্রিকা। এতে ফলোঅনে পড়েছে প্রোটিয়ারা। ভারত প্রথম ইনিংসে ৯ উইকেটে ৪৯৭ রান করে ইনিংস ঘোষণা করেছিল। ভারত প্রথম ইনিংসে ৩৩৫ রানে এগিয়ে রয়েছে।

     

    গতকাল দ্বিতীয় দিন শেষে ৫ ওভার মোকাবেলায় দক্ষিণ আফ্রিকার সংগ্রহে ছিলো ২ উইকেটে ৯ রান। আজ তৃতীয় দিনে এসে ভারতীয় বোলারদের দাপুটে বোলিংয়ে আরও ৫১.২ ওভার মোকাবেলায় ১৬২ রান তুলতেই গুটিয়ে যায় দক্ষিণ আফ্রিকার প্রথম ইনিংস। এতে ফলোঅনে পড়ে দক্ষিণ আফ্রিকা।

     

    দক্ষিণ আফ্রিকার পক্ষে সর্বোচ্চ ৬২ রান করেন ওয়ানডাউনে নামা ডানহাতি ব্যাটসম্যান জুবায়ের হামজা। দ্বিতীয় টেস্টে এসে প্রথম ফিফটির দেখা পান এই প্রোটিয়া ব্যাটসম্যান। ৭৯ বলে ১০টি চার ও ১টি ছক্কার সাহায্যে তার ইনিংসে সাজান তিনি। দ্বিতীয় সর্বোচ্চ ৩৭ রান আসে লিনডের ব্যাট থেকে। টেম্বা বাভুমা করেন ৩২ রান।

     

    ভারতীয় বোলারদের দাপটে দক্ষিণ আফ্রিকার তিন ব্যাটসম্যান ছাড়া আর কোনো ব্যাটসম্যান দুই অংকের ঘরে পৌঁছাতে ব্যর্থ হন। ডিন এলগার ও কাগিসু রাবাদা রানের খাতাও খুলতে পারেননি।

     

    ভারতের পক্ষে সর্বোচ্চ তিন উইকেট নেন উমেশ যাদব। এছাড়া মোহাম্মদ সামি, শাহবাজ নাদিম  ও রবীন্দ্র জাদেজা দু’টি করে উইকেট নেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা