ফাইনালে উঠার লড়াইয়ে শেখ জামাল-আরামবাগ আজ মুখোমুখি – BD Sports 24
  • ফাইনালে উঠার লড়াইয়ে শেখ জামাল-আরামবাগ আজ মুখোমুখি

    February 4th, 2018

    ক্রীড়া প্রতিবেদক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    ঢাকা, ৫  ফেব্রুয়ারি : ওয়ালটন স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে আজ সোমবার লে. শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড ও আরামবাগ ক্রীড়া সংঘ একে অপরের মুখোমুখি হচ্ছে। ফাইনালে উঠার লড়াইটি বিকেল চারটায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হবে।

    এর আগে কোয়ার্টার ফাইনালে শেখ জামাল ১-০ গোলে ব্রাদার্স ইউনিয়নকে ও আরামবাগ ৩-০ গোলে ঢাকা আবাহনী লিমিটেডকে হারিয়ে শেষ চারে উঠে আসে। কাজেই সেমিফাইনালে শেখ জামাল-আরামবাগের লড়াইয়ে প্রতিদ্বন্দ্বিতার আভাস ছড়াচ্ছে।

    ফলে আজ শেখ জামাল-আরামবাগ উভয় দলের সামনেই স্বপ্নের ফাইনাল উঁকিঝুঁকি দিচ্ছে। ঘরোয়া ফুটবলারদের নিয়ে শুরু হওয়া এ আসরে যে কোন দলই ফাইনালে যাবার যোগ্যতা রাখে। কাজেই সেমিফাইনালে যারা ভাল খেলবে তারাই ফাইনালে যাবে।

    ফুটবলের সাথে সম্পৃক্ত অভিজ্ঞমহলের ধারণা কোয়ার্টার ফাইনালের মত আরামবাগ সেমিফাইনালেও চমক দেখানোর যোগত্য রাখে। ফলে অফিসপাড়ার দলটির বিপক্ষে বাড়তি সর্তকতা নিয়েই মাঠে নামতে হচ্ছে শেখ জামালকে। ফলে ধানমন্ডির দলটি তাদের সাথে কতটা পেরে উঠতে পারে দেখার বিষয়।

    গ্রুপ পর্বে শেখ জামাল ১-১ গোলে ঢাকা মোহামডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের সাথে ও রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির সাথে ২-২ গোলে ড্র করে ‘এ’ গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ আটে জায়গা করে নেয়।

    অপরদিকে আরামবাগ ‘ডি’ গ্রুপে সাইফ স্পোর্টিং ক্লাব লিমিটেডের সাথে গোলশূন্য ড্র আর চট্টগ্রাম আবাহনী লিমিটেডের সাথে ১-১ গোলে ড্র করে গ্রুপ রানার্সঅাপ হয়ে কোয়ার্টার ফাইনালে উঠে আসে।

    যদিও ওয়ালটন স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্ট এখন শেষ পর্যায়ে। সেমিফাইনাল ও ফাইনালসহ মাত্র তিনটি ম্যাচ রয়েছে। টুর্নামেন্টে দলগুলোকে গ্রুপ পর্বে ও কোয়ার্টার ফাইনালে গোল খড়ায় ভুগতে দেখা গেছে। সেই খড়া কাটিয়ে উঠে তারা সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ প্রাণবন্ত করে তুলবে সেটাই সবার প্রত্যাশা।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা