ফারাজ গোল্ডকাপ ফুটবলের ফাইনালে ফারইস্ট ও সাউথ ইস্ট – BD Sports 24
  • ফারাজ গোল্ডকাপ ফুটবলের ফাইনালে ফারইস্ট ও সাউথ ইস্ট

    August 3rd, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৩ আগস্ট: ২য় শাহ জালাল ইসলামী ব্যাংক ফারাজ গোল্ডকাপ আন্তঃ বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে উঠেছে ফারইস্ট ও সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়। আগামী ৫ আগস্ট রোববার বিকেল ৪টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফাইনালে মুখোমুখি হবে দুই দল। 

    আজ কমলাপুর স্টেডিয়ামে প্রথম সেমিফাইনালে ফারইস্ট ১-০ গোলে ইউল্যাব বিশ্ববিদ্যালয়কে হারিয়ে ফাইনালে উঠে। খেলার শুরু থেকেই গোল করে লিড নেয়ার চেষ্টা করে দু’দল। ম্যাচের ৭ মিনিটের সময়  মো: মাইনুল আবেদীন সুজয় গোল করে ১-০তে এগিয়ে নেন ফারইস্টকে। এরপর বাকি সময় চেষ্টা করেও ম্যাচে ফিরতে পারেনি ইউল্যাব দল। শেষ পর্যন্ত ম্যাচ সেরা সুজয়ের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ফারইস্ট বিশ্ববিদ্যালয়।

    একই মাঠে দ্বিতীয় সেমিফাইনালে ব্র্যাক বিশ্ববিদ্যালয়কে ৩-০ গোলে হারিয়ে ফাইনালে উঠে সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়। খেলার শুরু থেকে গোলের জন্য আক্রমণ করে খেললেও প্রথমার্থে কোনো দল এগিয়ে যেতে পারেনি। বিরতির পর খেলার ৪২ মিনিটে অসাধারণ ফ্রি-কিক থেকে গোল করে সাউথ ইস্ট দলকে ১-০ তে এগিয়ে নেন মো: তুহিন। এরপর ৬২ মিনিটে আব্দুল কাইয়ুমের গোলে ব্যবধান দ্বিগুণ করে সাউথ ইস্ট। অতিরিক্ত সময়ে মো: তুহিন নিজের দ্বিতীয় এবং দলের পক্ষে তৃতীয় গোলটি করলে ৩-০ গোলের সহজ জয় ফাইনালে জায়গা করে নেয় সাউথ ইস্ট।

    ম্যাচ সেরা হন বিজয়ী দলের পক্ষে দু’টি গোল করা ফুটবলার মো: তুহিন। বিপুলসংখ্যক দর্শক গ্যালারিতে বসে সেমিফাইনাল ম্যাচ দুটি উপভোগ করেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা