ফিফার ফেসবুকে বাংলাদেশ – BD Sports 24
  • ফিফার ফেসবুকে বাংলাদেশ

    July 9th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    জুরিখ, ৯ জুলাই: বিশ্বকাপের জন্য নিজেদের ভেরিফাইড ফেসবুক পেইজে বাংলাদেশকে তুলে ধরলো ফুটবলের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ফিফা। বাংলাদেশ যে বিশ্বকাপ উন্মাদনায় ভাসছে সেটি বিশ্বের কাছে তুলে ধরেছে বিশ্ব ফুটবলের নির্বাহী সংস্থা ফিফা।

    বিশ্বকাপের মঞ্চে নেই বাংলাদেশ। অতীতেও কখনো বিশ্বকাপ খেলতে পারেনি বাংলাদেশ। অথচ বিশ্বকাপ নিয়ে বাংলাদেশে চলছে ফুটবলপ্রেমিদের উন্মাদনা। বিশ্বকাপ নিয়ে বাংলাদেশের ফুটবলপ্রেমিদের কিছু কার্যকলাপের ছবি পোস্ট করে সেখানে ক্যাপশনে দিয়েছে ফিফা।

    ক্যাপশনে ফিফা লিখেছে, ‘বিশ্বকাপে খেলার যোগ্যতা কখনও অর্জন করতে পারেনি। বাংলাদেশ বিশ্বের অন্যতম দেশ যেখানে নিবেদিত সমর্থক ফুটবল জ্বরে ভুগছে।’ ক্যাপশন শেষে বাংলাদেশের পতাকার ছবিও দিয়েছে ফিফা।

    ক্যাপশনের সাথে চারটি ছবি পোস্ট করেছে ফিফা। প্রথম তিনটি ছবিই বাংলাদেশের পুরান ঢাকার গোল ফেস্টের এবং চতুর্থ ও শেষটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে বড় পর্দায় খেলা দেখার ছবি।

    ঐ পোস্টের পর গেল ১৩ ঘণ্টায় সর্বমোট ৪৫ হাজার লাইক পড়েছে। এছাড়া কমেন্ট বক্সে বিভিন্ন দেশের ফুটবলপ্রেমিদের শুভেচ্ছার বার্তায় ভরপুর পোস্টটি।

    রিকার্ডো চুনহা নামে এক ব্রাজিলিয়ান লিখেছে, ‘বাংলাদেশে ব্রাজিলের এত সমর্থক দেখে আমি অবাক হয়ে গেছি। আমি আশা করবো ২০২২ সালে কাতারে বা প্রীতি ম্যাচে ব্রাজিলের বিপক্ষে খেলবে বাংলাদেশ ফুটবল দল।’বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা