ফিরতি ম্যাচেও হায়দরাবাদের কাছে রাজস্থানের হার – BD Sports 24
  • ফিরতি ম্যাচেও হায়দরাবাদের কাছে রাজস্থানের হার

    April 29th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    জয়পুর, ২৯ এপ্রিল: হায়দরাবাদে প্রথম মুখোমুখিতে সানরাইজার্স হায়দরাবাদের কাছে ৯ উইকেটের বিশাল ব্যবধানে পরাজিত হয়েছিল রাজস্থান রয়্যালস। আজ জয়পুরে নিজেদের মাঠে ফিরতি ম্যাচেও সানরাইজার্স হায়দরাবাদের কাছে ১১ রানে হেরেছে আজিঙ্কা রাহানের রাজস্থান রয়্যালস।

    এ ম্যাচ জয়ের ফলে ৮ খেলায় ৬ জয়ে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। অপরদিকে ৭ খেলায় ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে রাজস্থান রয়্যালস।

    হায়দরাবাদের করা ১৫১ রানের জবাবে ব্যাট করতে নেমে রাজস্থান রয়্যালস ৬ উইকেটে ১৪০ রানের বেশি এগুতে না পারায় ১১ রানে হেরে যায় রাজস্থান।

    রাজস্থান রয়্যালসের অধিনায়ক আজিঙ্কা রাহানে সর্বোচ্চ ৬৫ রান করে অপরাজিত থাকেন। তার ৫৩ বলের ইনিংসে ৫টি চার ও ১টি ছক্কার মার ছিল।

    এছাড়া সানজু স্যামসন ৩০ বলে করেন ৪০ রান। বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়েই ১১ রানের জয় পায় হায়দরাবাদ। এর মধ্যে সিদ্ধার্থ কাউল ২টি এবং সন্দীপ শর্মা, বাসিল থাম্পি, রশিদ খান এবং ইউসুফ পাঠান একটি করে উইকেট নেন।

    এর আগে রাজস্থান রয়্যালসের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে অধিনায়ক কেন উইলিয়ামসনের ফিফটি’র কল্যাণে ৭ উইকেটে ১৫১ রান করে সানরাইজার্স হায়দরাবাদ।

    উদ্বোধনী জুটিতে রান আসে ১৭। শিখর ধাওয়ান আজ আউট হন মাত্র ৬ রান করে। দ্বিতীয় উইকেটে অ্যালেক্স হলস এবং কেন উইলিয়ামসন ৯২ রানের বড় পার্টনারশিপ গড়েন। দলীয় ১০৯ রানে অ্যালেক্স হলস বিদায় নিলে দ্বিতীয় উইকেট হারায় হায়দরাবাদ। অ্যালেক্স হলস ৩৯ বলে ৪৫ রান করে আউট হন।

    এরপর ৭ রান যোগ করতেই সাজঘরে ফিরেন অধিনায়ক কেন উইলিয়ামসন। ৪৩ বলে ৭ চার ও ২ ছক্কায় সর্বোচ্চ ৬৩ রান করেন উইলিয়ামসন।

    এরপর মনিষ পান্ডে ১৬ এবং ঋদ্ধিমান সাহা ৭ বলে ১১ রানে অপরাজিত থাকলে ৭ উইকেটে ১৫১ রান করতে সক্ষম হয় সানরাইজার্স হায়দরাবাদ।

    রাজস্থান রয়্যালসের জোফ্রা আর্চার একাই শিকার করেন ৩ উইকেট। এছাড়া কৃষনাপ্পা গৌতম দুটি এবং উনাদকাট ও ইস সোধি একটি করে উইকেট নেন।

    ম্যাচসেরা হন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা