ফিরতি ম্যাচে হেরে শেষ চারের আশা শেষ আরসিবির – BD Sports 24
  • ফিরতি ম্যাচে হেরে শেষ চারের আশা শেষ আরসিবির

    May 19th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    জয়পুর, ১৯ মে: ফিরতি ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে ৩০ রানে হেরে শেষ চারে উঠার আশা শেষ হয়ে গেছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর। এ ম্যাচ হেরে যাওয়ায় ১৪ খেলায় তাদের সংগ্রহ ১২ পয়েন্ট। আর অবস্থান ষষ্ঠ।

    অপরদিকে প্রথম সাক্ষাতে রাজস্থান ১৯ রানে পরাজিত করেছিল ব্যাঙ্গালুরুকে। আজ দ্বিতীয় সাক্ষাতেও রাজস্থান ব্যাঙ্গালুরুকে পরাজিত করেছে। এবার ব্যবধান ৩০ রান। এর ফলে ১৪ খেলায় ১৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে রাজস্থান। সেইসাথে শেষ চারে খেলার আশা এখনো শেষ হয়ে যায়নি রাজস্থানের।

    রাজস্থানের করা ১৬৪ রানের জবাবে ব্যাট করতে নেমে স্রেয়াস গোপালের মারাত্মক বোলিংয়ে ১৯.২ ওভারে ব্যাঙ্গালুরুর ইনিংস ১৩৪ রানে গুটিয়ে গেলে ৩০ রানে জিতে যায় রাজস্থান।

    ব্যাঙ্গালুরুর এবি ডি ভিলিয়ার্স করেন সর্বোচ্চ ৫৩ রান। এছাড়া পার্থিব প্যাটেল ৩০, টিম সাউদি ১৪ ও মোহাম্মদ সিরাজ ১৪ রান করে আউট হন।

    রাজস্থানের স্রেয়াস গোপাল একাই শিকার করেন ৪ উইকেট। ৪ ওভার বল করে মাত্র ১৪ রান দেন গোপাল। এছাড়া লাফলিন ও উনাদকাট দুটি করে এবং গোথাম ও ইস সোধি একটি করে উইকেট নেন।

    এর আগে ফিরতি ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ওপেনার ত্রিপাদির অর্ধশত রানের কল্যাণে ৫ উইকেটে ১৬৪ রান করে রাজস্থান রয়্যালস।

    ওপেনার ত্রিপাদি শুরু থেকে শেষ পর্যন্ত ক্রিজে থেকে ৫৮ বলে ৫টি চার ও তিনটি ছক্কার সাহায্যে ৮০ রানে অপরাজিত থাকেন। অধিনায়ক আজিঙ্কা রাহানের ব্যাট থেকে আসে ৩৩ রান।

    এছাড়া ক্লাসেন ২১ বলে ৩৮ ও গোথাম ৫ বলে ১৪ রান করে আউট হন।

    ব্যাঙ্গালুরুর পেসার উমেশ যাদব একাই শিকার করেন ৩ উইকেট। এছাড়া মোহাম্মদ সিরাজ নেন এক উইকেট।

    ম্যাচসেরা হন রাজস্থানের স্রেয়াস গোপাল।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা