ফুটবলপ্রেমীদের কাঠগড়ায় নেইমার-জেসুস – BD Sports 24
  • ফুটবলপ্রেমীদের কাঠগড়ায় নেইমার-জেসুস

    July 8th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সাও পাওলো, ৮ জুলাই: বেলজিয়ামের কাছে হেরে রাশিয়া বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিতে হয় পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিলকে। দলের এমন বিদায় মেনে নিতে পারছে না ব্রাজিলের সমর্থকরা। দলের খেলোয়াড়-কোচ ও স্টাফদের দোষারোপ করে যাচ্ছেন সমর্থকরা। তবে সমর্থকদের আঙুল সবচেয়ে বেশি ব্রাজিলের দুই স্ট্রাইকার অধিনায়ক নেইমার ও গ্যাব্রিয়েল জেসুসের দিকে।

    ব্রাজিলের বিদায়ের দিন সাওপাওলোর একটি সংবাদপত্রে অনলাইন ভোটের আয়োজন করা হয়। সেখানে অনলাইন পত্রিকাটি প্রশ্ন রেখেছিলো- ব্রাজিলের হারের জন্য সবচেয়ে বেশি দায় কার, খেলোয়াড় না-কি কোচের।

    সেখানে সবচেয়ে বেশি নেতিবাচক ভোট পেয়েছেন নেইমার ও জেসুস। অনলাইনে ব্রাজিলের ৬৬ শতাংশ সমর্থকরা বলছেন, ‘বিশ্বকাপের শেষ আট থেকে ব্রাজিলের বিদায়ের জন্য নেইমার ও জেসুস দায়ী।’

    নেইমার পেয়েছেন ৭০ শতাংশ ও জেসুস পান ৮৩ শতাংশ নেগেটিভ ভোট। তাই নেইমার ও জেসুসকে কাঠগড়ায় তুলছেন ব্রাজিলের সমর্থকরা। কোচের ব্যাপারে নেতিবাচক ভোট পড়েছে ৩০ শতাংশ।

    বেলজিয়ামের কাছে ২-১ গোলে হেরে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নেয় নেইমারের ব্রাজিল। পঞ্চমবারের মত বিশ্বকাপের শেষ আট থেকে বিদায় নেয় ব্রাজিল। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা