ফুটবলে বোল্টের অভিষেক – BD Sports 24
  • ফুটবলে বোল্টের অভিষেক

    September 1st, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    গসফোর্ড (অস্ট্রেলিয়া), ১ সেপ্টেম্বর: অবশেষে পেশাদার ফুটবলে অভিষেকের মাধ্যমে বাল্যকালের স্বপ্ন পূরণ করলেন গতিদানব উসাইন বোল্ট। তবে অস্ট্রেলিয়ার এ লিগের ক্লাব সেন্ট্রাল কোস্ট মেরিনার্সের হয়ে মাঠে নেমে মাত্র ২০ মিনিটের মধ্যেই ক্লান্ত হয়ে পড়েন জ্যামাইকান এই স্প্রিন্টার।

    ম্যানচেস্টার ইউনাইটেডের কট্টর সমর্থক বোল্টের পেশাদার খেলোয়াড় হবার স্বপ্ন পূরণে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছিল অস্ট্রেলিয়ার ক্লাবটি। নিজেকে প্রমাণের পথে অনুশীলনের জন্য অনির্দিষ্টকাল সময় দিয়ে রেখেছে তারা।

    ক্লাবের অনুশীলন ঘাঁটি সেন্ট্রাল কোস্ট স্টেডিয়ামে মৌসুম পূর্ব ম্যাচ খেলতে বোল্টের আগমনের সংবাদ সমর্থকদের দারুণভাবে উদ্দীপ্ত করে। প্রায় ১০ হাজার অনুরাগী এ সময় স্টেডিয়ামে উপস্থিত হয় বোল্টের খেলা দেখার জন্য। ওল্ড ট্রাফোর্ড না হলেও দর্শকরা দারুণ এক আবহ সৃষ্টি করে।

    ম্যাচে মেরিনার্স অপেশাদার দলকে ৬-১ গোলে পরাজিত করার পর বোল্ট বলেন, ‘পেশাদার ফুটবলের শীর্ষস্থানীয় ক্লাবের হয়ে খেলার এই মুহূর্তটি ছিল আমার কাছে অসাধারণ। এটি আমার প্রত্যাশা মাফিক যথেষ্ট ভালো হয়েছে। দর্শকরা আমাকে যেভাবে উৎসাহিত করেছে, তা আমার কাছে সত্যিই প্রশংসনীয়। আমি কিছুটা স্নায়ুর চাপে ভুগছিলাম। কিন্তু যখন আমি মাঠে নামলাম তখন সবকিছু উবে যায়।’বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...