ফেডারেশন কাপের লোগো উন্মোচন – BD Sports 24
  • ফেডারেশন কাপের লোগো উন্মোচন

    October 25th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৫ অক্টোবর: আগামী ২৭ অক্টোবর শনিবার থেকে মাঠে গড়াবে ‘ওয়ালটন ফেডারেশন কাপ-২০১৮’। চলবে ২৪ নভেম্বর পর্যন্ত। এবারের আসরে মোট ১৩টি দল অংশগ্রহণ করছে। আজ বৃহস্পতিবার হয়ে গেল এই টুর্নামেন্টের লোগো উন্মোচন। এবারের এই আসরের নামকরণ করা হয়েছে ‘ওয়ালটন ফেডারেশন কাপ-২০১৮; পাওয়ার্ড বাই প্রিমিয়ার ব্যাংক।’

    বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাকক্ষে লোগো উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী এমপি, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস অ্যান্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাফুফের সদস্য জাকির হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ, প্রিমিয়ার ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর শামসুদ্দিন চৌধুরী ও ট্রেজারার সিকিউরিটিস লিমিটেডের এক্সিকিউটিভ (ট্রেডিং) এ কেএম নজরুল ইসলামসহ অন্যান্যরা।

    ওয়ালটন ফেডারেশনের কাপের উদ্বোধন হবে ২৭ অক্টোবর। উদ্বোধনী দিনে একমাত্র ম্যাচে বিকেল ৫টায় মুখোমুখি হবে চট্টগ্রাম আবাহনী ও রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। পরদিন হবে দুটি ম্যাচ। বিকেল সোয়া তিনটায় মুখোমুখি হবে ঢাকা আবাহনী ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। আর বিকেয় সোয়া পাঁচটায় দ্বিতীয় ম্যাচে লড়বে সাইফ স্পোর্টিং ক্লাব ও টিম বিজেএমসি।

    ২৯ অক্টোবরও হবে দুটি ম্যাচ। এদিন প্রথম ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাবের প্রতিপক্ষ বসুন্ধরা কিংস। আর শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মুখোমুখি হবে নোফেল স্পোর্টিং ক্লাব। ৩০ অক্টোবর হবে একটি ম্যাচ। দিনের একমাত্র ম্যাচে মুখোমুখি হবে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি ও আরামবাগ ক্রীড়া সংঘ।

    ৩১ অক্টোবর হবে দুটি ম্যাচ। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও শেখ রাসেল ক্রীড়া চক্র। আর দ্বিতীয় ম্যাচে লড়বে টিম বিজেএমসি ও ব্রাদার্স ইউনিয়ন।

    ফেডারেশন কাপের সবগুলো ম্যাচ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। আর প্রতিটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন।

    ২৭ অক্টোবর থেকে ৪ নভেম্বর পর্যন্ত হবে গ্রুপ পর্বের ম্যাচ। এরপর ৬ নভেম্বর থেকে ৯ নভেম্বর পর্যন্ত হবে কোয়ার্টার ফাইনাল। ২১ ও ২২ নভেম্বর হবে দুটি সেমিফাইনাল। আর ২৪ নভেম্বর হবে ফাইনাল।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা