ফের গলফ কোর্সে ফিরছেন টাইগার উডস – BD Sports 24
  • ফের গলফ কোর্সে ফিরছেন টাইগার উডস

    October 18th, 2017

    ক্রীড়া ডেস্ক :
    কিংবদন্তি গলফার টাইগার উডস কোমরের অস্ত্রোপচারের পরে সুস্থ হয়ে উঠতে শুরু করেছেন। শুধু তাই নয়, ডাক্তারের সবুজ সংকেতে গলফ কোর্সে ফের প্রত্যাবর্তনের স্বপ্ন দেখছেন।

    ১৪টি মেজর-জয়ী উডস গত ফেব্রুয়ারিতে দুবাই ডেজার্ট ক্লাসিকের পরে কোমরের চোটের কারণে আর কোন টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারেননি।

    একচল্লিশ বছরে পা রাখা গলফ সম্রাট টাইগার তার টুইটার অ্যাকাউন্টে গত ১৫ অক্টোবর নিজের পরিচিত ড্রাইভ শটের ভিডিও পোস্ট করে লিখেছেন ‘উন্নতির দিকে এগোচ্ছি’।

    এ ভিডিও মুর্হূতের মধ্যে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়লে গলফপ্রেমীদের আশা ও উদ্দীপনা বাড়িয়ে তুলে। উডসের ডাক্তারের সঙ্গে কথা বলে তার এজেন্ট মার্ক স্টেইনবার্গ বলেন, ‘যতটা প্রয়োজন, ঠিক ততটাই প্র্যাকটিস করতে পারে টাইগার।’ তবে বেশি তাড়াহুড়ো না করে টাইগারকে ধীরে ধীরে অনুশীলনের সময় ও তীব্রতা বাড়ানো হবে।

    উল্লেখ্য টাইগার উডসের একের পর এক ইনজুরিতে তার ক্যারিয়ার নিয়ে প্রশ্ন উঠেছিল। গত তিন বছরে মোট চার বার অস্ত্রোপচারে পর দু’সপ্তাহ আগে প্রেসিডেন্টস কাপের খেলা দেখতে এসে তিনি নিজেও বুঝতে পারছিলেন না, আর কখনও পেশাদারি গলফে খেলতে পারবেন কি না।

    তখন তিনি বলেছিলেন, ‘ভবিষ্যতে আমি কী করব এখনও ঠিক করিনি। কোমরের ব্যথা অনেকটা কমেছে, কিন্তু পেশাদারি গলফ খেলার জন্য যে ফিটনেস প্রয়োজন, তা এ মুর্হূতে আমার নেই।
    বিডিস্পোর্টস২৪.কম/এসটি


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা