ফেসবুকে বিয়ের ঘোষণা সানজু স্যামসনের – BD Sports 24
  • ফেসবুকে বিয়ের ঘোষণা সানজু স্যামসনের

    September 9th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নয়া দিল্লি, ৯ সেপ্টেম্বর: ফেসবুকেই বিয়ের ঘোষণা দিলেন ২৩ বছর বয়সী কেরালার উইকেটরক্ষক সানজু স্যামসন। আজ রোববার তিনি জানান, একদা কলেজের সহপাঠী চারুকে তিনি বিবাহ করতে চলেছেন।

    রোববার চারুর সঙ্গে ছবি পোস্ট করেন স্যামসন। সেখানেই লেখেন যে তাঁদের বিবাহের ব্যাপারে দুই পরিবারেরই সম্মতি রয়েছে। পরে সংবাদসংস্থাকে চারুর বাবা জানান, বিয়ের তারিখ ঠিক হয়েছে আগামী ২২ ডিসেম্বর।

    স্যামসন এবং চারু একইসঙ্গে পড়তেন মার ইভানিওস কলেজে। সেখানেই একে অন্যের সঙ্গে পরিচিত হন। গড়ে ওঠে সম্পর্ক। এই মুহূর্তে স্নাতকোত্তর পড়াশোনা করছেন চারু।

    ফেসবুক পোস্টে স্যামসন লেখেন, “২০১৩ সালের ২২ অাগস্ট রাত ১১.১১ মিনিটে আমি ওকে প্রথমবার ‘হাই’ লিখে বার্তা পাঠিয়েছিলাম। ৫ বছর হয়ে গেল। এখনও ওর সঙ্গে ছবি দিতে পারিনি কোথাও। বিশ্বকে জানাতে পারিনি যে আমি এই স্পেশ্যাল গার্লকে ভালবাসি। আমরা একসঙ্গে সময় কাটিয়েছি। কিন্তু প্রকাশ্যে একসঙ্গে হাঁটতে পারিনি। কিন্তু, আজ থেকে পারব। আমাদের দুই পরিবারের বাবা-মাকে ধন্যবাদ, হাসিমুখে সব কিছু মেনে নেওয়ার জন্য।”

    চলতি বছরের আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন স্যামসন। প্রতিশ্রুতিমান উইকেটকিপার-ব্যাটসম্যান হিসেবে সানজু স্যামসন ব্যাপক সমাদৃত ক্রিকেটমহলে। আনন্দবাজার।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...