ফ্রি ট্রান্সফারে আর্সেনালে সালাহ! – BD Sports 24
  • ফ্রি ট্রান্সফারে আর্সেনালে সালাহ!

    August 23rd, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ২৩ আগস্ট: সালাহকে ফ্রি ট্রান্সফারেই দলে ভিড়িয়েছে ইংল্যান্ডের ঐতিহ্যবাহী ক্লাব আর্সেনাল। চুক্তি অনুযায়ী, ২০২০-২১ মৌসুমে আর্সেনালের মূল দলে খেলার জন্য বিবেচিত হবেন তিনি। শনিবার নিজেদের ডিজিটাল প্ল্যাটফরমে সালাহর সঙ্গে আনুষ্ঠানিক চুক্তির কথা জানায় আর্সেনাল কর্তৃপক্ষ।

     

    ইতিমধ্যে আর্সেনাল একাডেমিতে নতুন সতীর্থদের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছেন সালাহ। সালাহর বয়স এখন ১৭। তার পুরো নাম সালাহ এডিন। নেদারল্যান্ডসে খুদেদের দলে মিডফিল্ডার হিসেবে খেলেন তিনি।

     

    টিনএজার এ ফুটবলারকে দলে ভেড়ানোর ঘোষণাটি গানাররা টুইটারে এমনভাবে লিখেছে– যেন প্রথমেই ফুটবলপ্রেমীরা চমকে যাবেন যে, লিভারপুলের সালাহ আর্সেনালে যোগ দিলেন কিনা।

     

    টুইটারে আর্সেনাল একাডেমির টুইটার শেয়ার করেছে ক্লাবটি অফিসিয়াল ফেসবুক। ক্যাপশনে লেখা হয়েছে– আর্সেনালে স্বাগতম, সালাহ।

     

    তবে আনুষ্ঠানিক বিবৃতিতেই অবশ্য বিষয়টি পরিষ্কার করেছে ক্লাবটি।

     

    আনুষ্ঠানিক বিবৃতিতে আর্সেনালের পক্ষ থেকে লেখা হয়েছে, ‘পেশাদার চুক্তিতে আর্সেনালে যোগ দিয়েছেন সালাহ। নতুন মৌসুমে আমাদের প্রফেশনাল ডেভেলপমেন্টের সঙ্গে কাজ করবেন তিনি। মাঝমাঠে নিজের সৃজনশীলতার জন্য বিশেষ পরিচিত সালাহ। ক্যারিয়ারের শুরুর দিনগুলো নেদারল্যান্ডসে কাটিয়েছেন তিনি। আমরা তাকে আর্সেনালে স্বাগত জানাচ্ছি।’

     

    আর্সেনালে যোগদানের বিষয়ে ক্লাবের ওয়েবসাইটে দেয়া সাক্ষাৎকারে সালাহ বলেছেন, ‘আর্সেনালের মতো বড় ক্লাবে যোগ দিতে পেরে সত্যিই অভিভূত। নিজের স্কিলকে আরও সমৃদ্ধ করতে এটি দারুণ প্ল্যাটফরম। আমি জানতাম এটিই আমার জন্য সেরা ক্লাব। আশা করছি একাডেমির মাধ্যমে অচিরেই আমি মূল দলের খেলোয়াড় হতে পারব।’ সূত্র: গোল ডট কম

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...