ফয়সালের সাহায্যার্থে এসিপিবির আহবান – BD Sports 24
  • ফয়সালের সাহায্যার্থে এসিপিবির আহবান

    November 24th, 2018

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪.কম

    ঢাকা, ২৪ নভেম্বর: আন্তর্জাতিক দাবা খেলোয়াড় মো. ফয়সাল হোসেন হৃদরোগে আক্রান্ত হয়ে মিরপুর আল হেলাল হসপিটালে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। এ কৃতি খেলোয়াড়ের সুস্থ্যতার জন্য এসোসিয়েশন অফ চেস প্লেয়ার্স বাংলাদেশ (এসিপিবি) দেশবাসীর কাছে দোয়া কামনার পাশাপাশি তাঁর চিকিৎসার জন্য সাহায্য-সহযোগিতার আহবান জানিয়েছে।

    ১৫ নভেম্বর থেকে ফয়সাল চিকিৎসাধীন আছেন।তাঁর এ চিকিৎসা ব্যয়বহুল ও দীর্ঘমেয়াদী হওয়ায পরিবারের পক্ষে ব্যয়ভার বহন করা অত্যন্ত কষ্টকর ও কঠিন হয়ে পড়েছে। তাঁর অসুস্থ্যতার খবর পেয়ে অনেক খেলোয়াড়, দাবা কর্মকর্তা ও সংগঠক ব্যক্তিগতভাবে আর্থিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন।যা চিকিৎসার জন্য পর্যাপ্ত নয়। তাই এসিপিবি খেলোয়াড়, সংগঠ‌ক, দাবা কর্মকর্তা ও প্রবাসী দাবাড়ু তথা দেশবাসীর কাছে ফয়সালের চিকিৎসার সাহায্যার্থে তাঁর পাশে এসে দাঁড়ানোর জন্য অনুরোধ জানানো হয়েছে।

    সাহায্য পাঠানোর জন্য : মো. ফয়সাল হোসেন (বিকাশ : ০১৯২৭২৫০৯৫৩ ও ০১৭৬২৮৫৯৭৭৬ ব্যক্তিগত)।

    বিকাশ ছাড়াও যারা সহযোগিতা করতে চান তারা যোগাযোগ করুন : রাহী মাসুম, দপ্তর সম্পাদক এসিপিবি
    (মোবাইল : ০১৭৪৯১৬৬৫১৫) এবং ফরহাদুর রহমান শাবাব, সদস্য, এসিপিবি (মোবাইলঃ ০১৭৭৬১৯০৯৫৭), কাজী মাহবুব আফজাল রঞ্জন, ভারপ্রাপ্ত কোষাধ্যক্ষ এসিপিবি (মোবাইল : ০১৯১১৩৮৬৩২৭)।

    এসিপিবির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আমীর আলী রানা বিডিস্পোর্টস২৪.কম-কে বলেন. ফয়সাল হোসেনের চিকিৎসার জন্য আমরা দাবার সাথে সংশ্লিষ্ট সবার সাথে যোগাযোগ করার চেষ্টা করছি এবং তাদের সাহায্য-সহযোগিতার কামনা করছি। এই সাথে দেশের বৃত্তবানদের কাছেও সহায়তা চাচ্ছি।

    হঠাৎ করে তাঁর হৃদরোগে আক্রান্তের খবরটি দাবা অঙ্গনে পৌঁছুলে খেলোয়াড়রা তার সুস্থ্যতা কামনায় সবার দোয়া কামনা করেছেন।তিনি সুস্থ্য হয়ে আবারো দাবা বোর্ডে দাপিয়ে বেড়াবেন সেটাই সবার কাম্য।

    বিডিস্পোর্টস২৪.কম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা