বক্সিংয়ে রাজশাহীর শ্রেষ্ঠত্ব অর্জন – BD Sports 24
  • বক্সিংয়ে রাজশাহীর শ্রেষ্ঠত্ব অর্জন

    March 14th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৪ মার্চ ২০১৮: রাজশাহী বিভাগ বাংলাদেশ যুব গেমসের বক্সিংয়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। পদ্মাপাড়ের দলটি ১০ ইভেন্টের মধ্যে পাঁচটিতে স্বর্ণপদক জিতে এ কৃতিত্ব দেখিয়েছে।

    তিনটি স্বর্ণপদক পেয়ে রানার্স আপ হয়েছে খুলনা বিভাগ। বাকি দুটি পদক পেয়েছে বরিশাল বিভাগ ও ঢাকা বিভাগ। তবে বালক গ্রুপে ৬ টি ইভেন্টের মাধ্যে চারটি স্বর্ণ এবং বালিকা গ্রুপে চারটি ইভেন্টের মাধ্যে একটি স্বর্ণপদক রাজশাহীর দখল করে নেয়।

    আজ বুধবার মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে ৪৪ কেজিতে রাজশাহীর শেখ লিমন ঢাকার আবির হাসানকে, ৪৯ কেজিতে অনিক হাওলাদার রাজশাহীর আবির রহমানকে, ৫২ কেজিতে আবু তালহা রাজশাহীরই আব্দুর জাব্বারকে, ৫৬ কেজিতে মনি ইসলাম স্ব-বিভাগের প্রতিযোগি খুরশিদ আলম আকাশকে এবং বালিকা গ্রুপে ৪৮ কেজিতে রাজশাহীর ফাতেমা খাতুন ঢাকার যমুনা আক্তারকে হারিয়ে স্বর্ণপদক জয় লাভ করেন।

    এছাড়া বালক গ্রুপে ৪৬ কেজিতে খুলনার মেহেদী হাসান রাজশাহীর উৎসব আহমেদকে, ৬০ কেজিতে ঢাকার শাহরিয়ার রাজশাহীর তুহিনকে, বালিকা গ্রুপে ৪৪ কেজিতে খুলনার শামীমা জান্নাত খুলনার মুক্তা খাতুনকে, ৪৬ কেজিতে খুলনার আফরা খন্দকার বরিশালের ফারজানাকে এবং ৫১ কেজিতে বরিশালের জান্নাতুল ফেরদৌস ঢাকার জান্নাত আরাকে হারিয়ে স্বর্ণপদক জয় করেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা