বক্সিং ডে টেস্টে অনিশ্চিত ডু প্লেসিস – BD Sports 24
  • বক্সিং ডে টেস্টে অনিশ্চিত ডু প্লেসিস

    December 25th, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    পোর্ট এলিজাবেথ, ২৫ ডিসেম্বর: ফাফ ডু প্লেসিস জানিয়েছেন, জিম্বাবুয়ের বিপক্ষে বক্সিং ডে টেস্টে খেলার ৪০-৬০ ভাগ সম্ভাবনা আছে। তিনি গত এক সপ্তাহ ধরে ভাইরাল ইনফেকশনে ভুগছেন।

    ডু প্লেসিস গত অক্টোবরে বাংলাদেশের বিপক্ষে খেলার সময় পিঠে ব্যথা পাওয়ায় খেলা থেকে বিরত আছেন। এমনকি তিনি সম্প্রতি ঘরোয়া টি-২০ প্রতিযোগিতায়ও খেলেননি। এ সময় তিনি সার্জারি করিয়েছেন এবং গত সপ্তাহেও খেলার জন্য ৮০ ভাগ প্রস্তুত ছিলেন। কিন্তু সম্প্রতি অসুস্থতার কারণে বক্সিং ডে টেস্টে তার খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

    ডু প্লেসিস গণমাধ্যমকে বলেন, ‘গত সপ্তাহে আমার ৮০-২০ সম্ভাবনা ছিল যেটা মনে হয় এখন ৬০-৪০ এ নেমে এসেছে। গত দুই সপ্তাহে আমার ইনজুরির ভালো উন্নতি হচ্ছিল। কিন্তু গত সপ্তাহে আমার ভাইরাল সংক্রমণ ঘটে। এখন আমি প্র্যাকটিস করে ব্যথা আছে কিনা বোঝার চেষ্টা করছি। গত রোববারে আমি প্র্যাকটিস করেছি এবং তখনও আমার পিঠে ব্যথা ছিল।

    ক্রিসমাস ডেতে ডু প্লেসিস দলে থাকতে পারবেন কিনা তা পরীক্ষা করা হবে। যদি তিনি ফিট থাকেন তাহলে তিনি খেলতে পারবেন বক্সিং ডে টেস্টে।

    ২৬ ডিসেম্বর মঙ্গলবার থেকে পোর্ট এলিজাবেথে শুরু হবে দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়ের মধ্যকার একমাত্র পরীক্ষামূলক চারদিনের টেস্ট ম্যাচ। বাংলাদেশ সময় সন্ধ্যা ৫-৩০টায় শুরু হবে খেলাটি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/জেএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা