বঙ্গবন্ধু আন্ত: স্কুল বাস্কেটবল শুরু – BD Sports 24
  • বঙ্গবন্ধু আন্ত: স্কুল বাস্কেটবল শুরু

    March 5th, 2020

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৫ মার্চ: আজ থেকে ধানমন্ডি বাস্কেটবল জিমন্যাশিয়ামে শুরু হয়েছে “বঙ্গবন্ধু আন্ত: স্কুল বাস্কেটবল টুর্নামেন্ট-২০২০” উক্ত টুর্নামেন্টে ১৬টি স্কুল দল ৪টি গ্রুপে বিভক্ত হয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে।

     

    সকালে যুব ও ক্রীড়া সচিব মো: আখতার হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন । আসন্ন প্রতিযোগিতার সকল খেলা স্পোর্টস লাইফ টিভি সরাসরি সম্প্রচার করছে।

     

    প্রধান অতিথি অংশগ্রহণকারী দলের খেলোয়াড় ও কর্মকর্তাগণের সংগে পরিচিত হন এবং উপস্থিত সকল খেলোয়াড়দের উদ্দেশ্যে তাঁর মূল্যবান বক্তব্য প্রদান করেন। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ সভাপতি মইনুল আহসান, সাধারণ সম্পাদক ও সাউথ এশিয়ান বাস্কেটবল এসোসিয়েশনের সেক্রেটারি জেনারেল লে:কমান্ডার এ কে সরকার (অব:), যুগ্ম সম্পাদক খায়রুল আলম ফরহাদ, সদস্য আইয়ুব আলী টিংকু, টুর্নামেন্ট কমিটির সদস্য-সচিব বাবু রঞ্জিত চন্দ্র দাস, দুরন্ত বাইসাইকেল এর কর্মকর্তাগণ, ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন স্কুলের ছাত্র/ছাত্রী, অভিভাবক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

     

    উদ্বোধনী দিনেরর প্রথম খেলায় সেন্ট যোসেফ হাই স্কুল ২৮-২৩ পয়েন্টে কোয়ান্টাম কসমো স্কুল এন্ড কলেজকে পরাজিত করে। দ্বিতীয় খেলায় ইস্পাহানী পাবলিক স্কুল ২৭-২৩ পয়েন্টে সেন্ট ফিলিপস স্কুলকে পরাজিত করে।

     

    তৃতীয় খেলায় মুসলিম একাডেমী ৩৬-২৪ পয়েন্টে ম্যাপেল লীফ স্কুলকে, ৪র্থ খেলায় বালিয়াপুকুর বিদ্যা নিকেতন ১৮-১১ পয়েন্টে সেন্ট নিকোলাস স্কুলকে, ৫ম খেলায় গ্রীণ হেরাল্ড স্কুল ৩১-১০ পয়েন্টে স্কলাসটিকা স্কুলকে এবং ষষ্ঠ খেলায় মাস্টারমাইন্ড স্কুল ২৪-০৯ পয়েন্টে জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...