বঙ্গবন্ধু কাপ জিততে চান গলফার সিদ্দিকুর – BD Sports 24
  • বঙ্গবন্ধু কাপ জিততে চান গলফার সিদ্দিকুর

    April 3rd, 2019

    ক্রীড়া প্রতিবেদক
    বিডিস্পোর্টস২৪.কম
    ঢাকা : ৩ এপ্রিল ২০১৯

    কুর্মিটোলা গলফ কোর্সে এর আগে যে চারটি এশিয়ান গলফ ট্যুর হয়েছিল তাতে বাংলাদেশের কোন গলফারই শিরোপা জিততে পারেননি। তবে প্রথমবারের মতো বঙ্গবন্ধুর নামকরণে শুরু হতে যাওয়া আন্তর্জাতিক পেশাদার গলফ টুর্নামেন্ট বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন এশিয়ান ট্যুর টুর্নামেন্ট জিততে চান দেশসেরা গলফার সিদ্দিকুর রহমান।

    শিরোপা প্রত্যাশী সিদ্দিকুর রহমান বলেন, আমরা যারা এ আসরে খেলতে যাচ্ছি তারা সবাই কিন্ত চ্যাম্পিয়ন হবার যোগ্যতা রাখেন।এ সপ্তাহটা যার ফিল্ডটা অন থাকবে আসলে তিনিই চ্যাম্পিয়ন হবে।

    এক প্রশ্নের জবাবে এ তারকা গলফার জানান, আমি খুবই আনন্দিত যে, পঞ্চমবারের মতো বাংলাদেশে হতে যাচ্ছে এশিয়ান ট্যুর বঙ্গবন্ধু কাপ। নিজের প্রস্তুতি ও সম্ভাবনা নিয়ে জানালেন প্রস্তুতি ভালো হয়েছে। দুই সপ্তাহ মালয়েশিয়ায় খেলে আসলাম। ওখানে আমি ভালো করেছি। এখন আমার হোম গ্রাউন্ডে খেলা। নিজেকে সেভাবেই প্রস্তুত করেছি।

    ৩৫ বছর বয়সী সিদ্দিকুর শিরোপা জয়ের আশাবাদ ব্যক্ত করে ট্রফিটা দেশেই রেখে দিতে চান।এর আগে তিনি বিদেশের মাটিতে এ পর্যন্ত দুটি আন্তর্জাতিক শিরোপা জয় করেন।২০১০ সালে ব্রুনাই ওপেন এবং ২০১৩ সালে হিরো ইন্ডিয়ান ওপেন জয় করেন।

    উল্লেখ্য বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন এশিয়ান ট্যুর টুর্নামেন্ট আজ শুরু হচ্ছে।সাড়ে তিন লাখ ডলার প্রাইজমানির এ টুর্নামেন্টে বিশ্বের ২২টি দেশের ১৪৬ জন গলফার অংশ নিচ্ছেন।

    এর আগে বাংলাদেশে অনুষ্ঠিত এশিয়ান ট্যুরের প্রথম চার আসরের চ্যাম্পিয়ন সিঙ্গাপুরের মারদান মামত, থাইল্যান্ডের থিতিফুন চুয়াপ্রায়াকং ও জজ জানেওয়াতানন্দ এবং সুইডেনের গলফার ম্যালকম কোকোসিনস্তিসহ তারকা গলফাররা এ আসরে অংশ নিচ্ছেন।

    বিডিস্পোর্টস২৪.কম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা