বঙ্গবন্ধু গোল্ডকাপ আয়োজনে বাফুফে-কে স্পোর্টস চুক্তি স্বাক্ষর – BD Sports 24
  • বঙ্গবন্ধু গোল্ডকাপ আয়োজনে বাফুফে-কে স্পোর্টস চুক্তি স্বাক্ষর

    August 9th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৮ আগস্ট: আগামী ১-১৫ অক্টোবর বসছে বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবলের পঞ্চম আসর। এই আসরকে সামনে রেখে আজ বাফুফে ভবনের কনফারেন্স রুমে বাফুফে এবং কে স্পোর্টসের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি অনুযায়ী বঙ্গবন্ধু গোল্ডকাপ আয়োজনের সমস্ত ব্যয়ভার বহন করবে কে স্পোর্টস। বাফুফে শুধুমাত্র সাপোর্ট দেবে। চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন এমনটাই বললেন।

    স্বাগত বক্তব্যে বাফুফে সভাপতি বলেন, এটা বঙ্গবন্ধু গোল্ডকাপের পঞ্চম আসর। জাতির জনক বঙ্গবন্ধুর নামে এই টুর্নামেন্ট আয়োজন করতে পেরে বাফুফের সভাপতি হিসেবে আমি গর্ববোধ করছি।  তিনি জানান, ৫টি জোন থেকে ৫টি দেশ এবং বাংলাদেশসহ ৬টি দেশ নিয়ে এবারের বঙ্গবন্ধু গোল্ডকাপের আয়োজন করতে যাচ্ছি। ইতোমধ্যে ফিলিস্তিন, ফিলিপাইন এবং গত আসরের চ্যাম্পিয়ন নেপাল অংশগ্রহণে নিশ্চয়তার কথা জানিয়েছে। আশা করছি আগামী সাত থেকে ১০ দিনের মধ্যে বাকি দেশগুলোর নিশ্চয়তা পেয়ে যাবো আমরা। এই টুর্নামেন্টে কে স্পোর্টস আমাদের পার্টনার। সব খরচ তারা বহন করবে। আমরা শুধু সাপোর্ট দিব।

    টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান বাফুফে সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী বলেন, টুর্নামেন্টের রাইটস আমরা কে স্পোর্টসকে দিয়েছি। টুর্নামেন্টের সব খরচ তারা বহন করবে। এছাড়া বাফুফেকে ১ কোটি টাকা দিবে তারা।

    কে স্পোর্টস-এর প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহাদ এমএ করিম বলেন, জাতির জনকের নামে এমন একটি টুর্নামেন্ট আয়োজনের সুযোগ দেয়ার জন্য বাফুফেকে ধন্যবাদ জানাই। জাতির জনকের নামে টুর্নামেন্ট আয়োজন অনেক গৌরবের। টুর্নামেন্টের সফল আয়োজনের সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

    তিনি জানান, টিকিট বিক্রির দায়িত্বে থাকবে বাফুফে। টিকিট বিক্রির টাকা বাফুফের ফান্ডে জমা হবে। সম্প্রচার আমাদের নিয়ন্ত্রণে থাকবে। এ বছর আমরা লাভ করতে চাই না। আমার লসও যাতে না হয় সেদিকেও দৃষ্টি থাকবে আমাদের।

    টুর্নামেন্টের খেলাগুলো হবে ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম এবং সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে। গ্রুপ পর্বের খেলাগুলো হবে সিলেটে। সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ হবে ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে।

    সবশেষে বাফুফের সিনিয়র সহ-সভাপতি ও বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদী এবং ‘কে স্পোর্টস’ এর চিফ এক্সিকিউটিভ অফিসার ফাহাদ এমএ করিম স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

    বাফুফে সভাপতি কাজী মোঃ সালাহউদ্দিন, সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি, সদস্য মোঃ শওকত আলী খান জাহাঙ্গীর, হারুনুর রশীদ, বিজন বড়ুয়া, মোঃ ফজলুর রহমান বাবুল, অমিত খান শুভ্র, মাহফুজা আক্তার কিরণ ও সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ এবং কে স্পোর্টস-এর অন্যতম পরিচালক আশফাক আহমেদ ও চিফ অপারেটিং অফিসার মাহবুবুর রশিদ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা