বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের ড্র অনুষ্ঠিত – BD Sports 24
  • বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের ড্র অনুষ্ঠিত

    September 1st, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১ সেপ্টেম্বর: আগামী ১ হতে ১২ অক্টোবর পর্যন্ত ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতা ২০১৮’ এর খেলা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম, ঢাকা ও সিলেট জেলা স্টেডিয়াম, সিলেট-এ অনুষ্ঠিত হবে। উক্ত প্রতিযোগিতায় স্বাগতিক বাংলাদেশ জাতীয় ফুটবল দলসহ প্যালেস্টাইন, ফিলিপাইন, লাওস, নেপাল ও তাজিকিস্তান এর জাতীয় ফুটবল দল অংশগ্রহণ করবে।

    উক্ত প্রতিযোগিতার ‘ড্র’ অনুষ্ঠান আজ শনিবার সকাল ১১:০০ ঘটিকায় ‘লা মেরিডিয়ান ঢাকা’ এর বলরুমে অনুষ্ঠিত হয়। ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার-এমপি, যুব ও ক্রীড়াবিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল-এমপি, বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মোঃ সালাহউদ্দিন, যুব ও ক্রীড়া উপ-মন্ত্রী আরিফ খান জয়-এমপি, ঢাকাস্থ ফিলিস্তিন রাষ্ট্রদূত ইউসুফ রামাদান, নেপালের ভারপ্রাপ্ত রাষ্ট্রদূত ধন বাহাদুর ওলি, বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, বাফুফে সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ-এমপি, ফিফা কাউন্সিল মেম্বার মাহফুজা আক্তার কিরণ, ‘কে স্পোর্টস’ এর চিফ এক্সিকিউটিভ অফিসার ফাহাদ এমএ করিম, বাফুফের সদস্যবৃন্দ এবং বাফুফে সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ।

    বাফুফে সভাপতি কাজী মোঃ সালাহউদ্দিন উল্লেখ করেন এশিয়ার বিভিন্ন অঞ্চল থেকে ৫টি দলকে বাছাই করে এই টুর্নামেন্টে খেলার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। অনুষ্ঠানে ৬টি দেশের সাংস্কৃতিক কর্মকাণ্ড সংক্ষিপ্তভাবে তুলে ধরা হয়েছে।

    ৬টি দলকে দুই গ্রুপে ভাগ করে প্রতিযোগিতার খেলা চলবে। স্বাগতিক বাংলাদেশ গ্রুপ ‘বি’তে প্রতিদ্বন্দ্বিতা করবে।

    অংশগ্রহণকারী দলগুলো হলো:

    গ্রুপ-এ: ফিলিস্তিন, নেপাল ও তাজিকিস্তান

    গ্রুপ-বি: ফিলিপাইন, বাংলাদেশ ও লাওস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...