বঙ্গবন্ধু ফেডারেশন কাপ বাস্কেটবল শুরু – BD Sports 24
  • বঙ্গবন্ধু ফেডারেশন কাপ বাস্কেটবল শুরু

    October 10th, 2020

    ক্রীড়া প্রতিবেদক
    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১০ অক্টোবর: আজ থেকে শুরু হয়েছে ‘বঙ্গবন্ধু ফেডারেশন কাপ বাস্কেটবল প্রতিযোগিতা’। সকালে ধানমন্ডি বাস্কেটবল জিমনেশিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সভাপতি ও বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের সভাপতি ডা: মোস্তফা জালাল মহিউদ্দিন।

     

    ফেডারেশনের সহ-সভাপতি মইনুল আহসান মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাউথ এশিয়ান বাস্কেটবল এসোসিয়েশনের সেক্রেটারি জেনারেল লে: কমান্ডার এ কে সরকার (অব:) , ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ ও অংশগ্রহণকারী দলের খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

     

    উক্ত টুর্নামেন্টে ৮টি দল দুই গ্রুপে ভাগ হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছে ।

     

    উদ্বোধনী দিনের প্রথম খেলায় বাংলাদেশ নৌবাহিনী ৮৯-৩৪ পয়েন্টে যোশে ফাইটস ক্লাবকে পরাজিত করে। খেলার প্রথমার্ধের নৌবাহিনী ৫২-২৩ পয়েন্টে এগিয়ে ছিল। নৌবাহিনীর পক্ষে সর্বোচ্চ স্কোরার সামসুজ্জামান ২২ ও মিথুন ১২ পয়েন্ট এবং যোশে ফাইটস ক্লাবের পক্ষে সর্বোচ্চ স্কোরার ক্রিস্টোফার ১০ ও ইসতিক ০৮ পয়েন্ট করে স্কোর করে।

     

    দিনের দ্বিতীয় খেলায় ধুমকেতু ক্লাব ৬৭-৫৮ পয়েন্টে বাংলাদেশ পুলিশ দলকে পরাজিত করে। খেলার প্রথমার্ধে ধুমকেতু ক্লাব ৩৪-২৮ পয়েন্টে এগিয়ে ছিল। ধুমকেতু ক্লাবের পক্ষে সর্বোচ্চ স্কোরার তারেক ২০ ও সাজিদ ১০ পয়েন্ট এবং বাংলাদেশ পুলিশ দলের পক্ষে সর্বোচ্চ স্কোরার রাইম ৩৬ ও সাজিদ- ১৪ পয়েন্ট করে স্কোর করে।

     

    দিনের তৃতীয় খেলায় বাংলাদেশ বিমানবাহিনী ৬৩-২১ পয়েন্টে পরাজিত করেছে বকসী বাজার ক্লাবকে। খেলার প্রথমার্ধে বাংলাদেশ বিমানবাহিনী ৩৪-১০ পয়েন্টে এগিয়ে ছিল। বিমানবাহিনীর পক্ষে সর্বোচ্চ স্কোরার সাজিদ ১৭ ও জুবায়ের ১৪ পয়েন্ট এবং বকসী বাজারের পক্ষে সর্বোচ্চ স্কোরার জুনায়েদ ও সামাদ প্রত্যেকে ০৯ পয়েন্ট করে স্কোর করে।

     

    দিনের চতুর্থ খেলায় দি গ্রেগস ক্লাব ৬৫-৫১ পয়েন্টে ফ্লেইম বয়েজ ক্লাবকে পরাজিত করে। খেলার প্রথমার্ধে দি গ্রেগস ক্লাব ২৭-১৫ পয়েন্টে এগিয়ে ছিল। দি গ্রেগস ক্লাব এর পক্ষে সর্বোচ্চ স্কোরার প্রান্ত  ১৬ পয়েন্ট এবং ফ্লেইম বয়েজ ক্লাবের পক্ষে সর্বোচ্চ স্কোরার সাদমান-১১ পয়েন্ট করে স্কোর করে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...