বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী – BD Sports 24
  • বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

    December 8th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৮ ডিসেম্বর: আজ রোববার বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ টি-২০ টুর্নামেন্ট ২০১৯ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

     

    সন্ধ্যা ৭টার একটু আগে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে উপস্থিত থেকে তিনি এই টি-২০ ক্রিকেট আয়োজনের উদ্বোধন ঘোষণা করেন। টি-২০ এই টুর্নামেন্ট ভালোভাবে শেষ হয় সেই আশা ব্যক্ত করেন তিনি।

     

    প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু বিপিএল উদ্বোধন ঘোষণার পরপরই আতশবাজির ফোয়ারায় বর্ণিল হয়ে ওঠে মিরপুরের আকাশ।

     

    বিবিপিএলের উদ্বোধন অনুষ্ঠানের ব্যাপ্তি প্রায় পাঁচ ঘণ্টার, বিকেল সাড়ে ৫টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত। অনুষ্ঠানটি দুই ভাগে ভাগ করা হয়েছে। দেশের শিল্পীরা পরিবেশন করছেন অনুষ্ঠানের প্রথমাংশ। ‘দি রকস্টার’ ব্যান্ডের মঈনুল ইসলাম খান শুভকে দিয়ে পারফরম্যান্স শুরু হয়। পর্যায়ক্রমে রেশমি মির্জা, জেমস সংগীত পরিবেশন করেন।

     

    অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব ভারতীয় শিল্পী সনু নিগমের সংগীত পরিবেশনের মধ্য দিয়ে শুরু হবে। ক্যাটরিনা কাইফ ও সালমান খানের পারফরম্যান্স উদ্বোধন অনুষ্ঠানের শেষ আকর্ষণ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে লেখা গান ‘শোন একটি মুজিবরের থেকে লক্ষ মুজিবরের কণ্ঠস্বরের ধ্বনি প্রতিধ্বনি আকাশে বাতাসে ওঠে রণি… বাংলাদেশ, আমার বাংলাদেশ।’ পরিবেশন করেন সনু নিগম।

     

    আগামি ১১ ডিসেম্বর বুধবার বিপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর ১.৩০টায় শুরু হবে খেলাটি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...