বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট – BD Sports 24
  • বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

    May 18th, 2018

    স্পোর্টস ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    ঢাকা, ১৮ মে, ২০১৮ : আগামী ২০১৮-১৯ অর্থবছর থেকে প্রতিবছর অনূর্ধ্ব-১৭ বছর বয়সী শিক্ষার্থীসহ তরুণ-তরুণীদের নিয়ে ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’ আয়োজন করবে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। বাসস।

    যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকেদর সাথে মতবিনিময়কালে বৃহস্পতিবার এ তথ্য প্রকাশ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি। যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, যুব ও ক্রীড়া সচিব মো. আসাদুল ইসলাম, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাহউদ্দিন ও সহসভাপতি বাদল রায় এ সময় উপস্থিত ছিলেন।

    এ সময় প্রতিমন্ত্রী বলেন, ‘প্রতিবছর টুর্নামেন্ট আয়োজনের জন্য আনুমানিক ১৪ কোটি ৫২ লাখ ১৬ হাজার টাকার প্রয়োজন হবে। টুর্নামেন্টের মাধ্যমে উপজেলা পর্যায়ে আনুমানিক ১ লাখ ১২ হাজার ৯৩০ জন, জেলা পর্যায়ে ১৪ হাজার ৭২০ জন, বিভাগীয় পর্যায়ে ১ হাজার ৮৪০ জন এবং জাতীয় পর্যায়ে ৩৬৮ জন খেলোয়াড় ও কর্মকর্তা অংশগ্রহণের সুযোগ সৃষ্টি হবে।’

    উপজেলা, জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার তত্ত্বাবধানে উপজেলা পর্যায়ে নির্মাণাধীন শেখ রাসেল মিনি স্টেডিয়ামগুলোতে এ টুর্নামেন্ট প্রতিবছর আয়োজন করা হবে বলে তিনি উল্লেখ করেন।

    উপজেলা পর্যায়ের সেরা একাদশ নিয়ে জেলা পর্যায়ের খেলা, জেলা পর্যায়ের সেরা একাদশ নিয়ে বিভাগীয় পর্যায়ের খেলা এবং বিভাগের সেরা একাদশ নিয়ে জাতীয় পর্যায়ের চূড়ান্ত খেলাসমূহ অনুষ্ঠিত হবে। প্রতিটি পর্যায়ে চাম্পিয়ন ও রানার্সআপ দলের জন্য ট্রফি, মেডেল ও আর্থিক পুরস্কারের ব্যবস্থা করা হবে।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা