বঙ্গমাতা ওমেন্স ভলিবলের লোগো উন্মোচন – BD Sports 24
  • বঙ্গমাতা ওমেন্স ভলিবলের লোগো উন্মোচন

    October 17th, 2019

    ক্রীড়া প্রতিবেদক
    বিডিস্পোর্টস২৪.কম
    ঢাকা : ১৭ অক্টোবর ২০১৯

    বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী শেখ ফজিতালুন্নেছা মুজিবের নামে এশিয়ার সেন্ট্রাল জোনের দেশগুলো নিয়ে প্রথমবারের হতে যাচ্ছে ‘বঙ্গমাতা এশিয়ান সিনিয়র ওমেনস সেন্ট্রাল জোন ইন্টারন্যাশনাল ভলিবল চ্যাম্পিয়নশিপ’। মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ৯-১৪ নভেম্বর অনুষ্ঠিত হবে এ টুর্নামেন্ট।বাসস

    টুর্নামেন্ট উপলক্ষে আজ রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে চ্যাম্পিয়নশিপের লোগো ও ট্রফি উন্মোচন করা হয়। বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ট্রফি উন্মোচন করেন।

    বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলামের সভাপতিত্বে লোগো ও ট্রফি উন্মোচ অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান কে স্পোর্টসের সিইও ফাহাদ করিম, ভলিবল ফেডারশেনের সিনিয়র সহসভাপতি আসলাম সানী, প্রতিযোগিতার স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান ইউনুস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইউনুস ও ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু প্রমুখ। বক্তরা বঙ্গমাতার নামে টুর্নামেন্ট আয়োজনের জন্য ফেডারেশনকে ধন্যবাদ জানান এবং বঙ্গবন্ধুর পাশাপাশি দেশের স্বাধীনতা যুদ্ধ এবং বিভিন্ন সময়ে বঙ্গমাতার অবদানের কথা তুলে ধরেন।

    আফগানিস্তান, কিরগিজস্তান, মালদ্বীপ, নেপাল, তুর্কমেনিস্তান ও বাংলাদেশ এই ছয় দলের অংশগ্রহণের মাধ্যমেই দেশের মাটিতে প্রথম কোনো আন্তর্জাতিক টুর্নামেন্টে অংশগ্রহণ করবে বাংলাদেশের মেয়েরা। এরআগে দু’বার এশিয়ান সেন্ট্রাল জোন ইন্টারন্যাশনাল ভলিবল চ্যাম্পিয়নশিপ পুরুষদের জন্য আয়োজন করেছে ভলিবল ফেডারেশন।

    ৯ নভেম্বর বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানা প্রধান অতিথি থেকে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করবেন। ১৪ নভেম্বর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্পিকার ড. শিরিন শারমীন। ৭-৮ নভেম্বর বিদেশি দল ও অতিথিরা বাংলাদেশে আসবেন এবং ১৫ নভেম্বর তারা বাংলাদেশ ত্যাগ করবেন। এশিয়ান ভলিবল ফেডারেশনের আর্থিক সহযোগিতায় এ আসর মালদ্বীপে হওয়ার কথা থাকলেও ভলিবল ফেডারেশন নিজেদের অর্থায়নে এ আসর আয়োজন করছে।

    বিডিস্পোর্টস২৪.কম/এমএ


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা