বন্যাদুর্গতদের পাশে মুশফিকের ফাউন্ডেশন – BD Sports 24
  • বন্যাদুর্গতদের পাশে মুশফিকের ফাউন্ডেশন

    September 1st, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ০১ সেপ্টেম্বর: বন্যাদুর্গত ৩০০ পরিবারের মাঝে ত্রাণ দিল বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিমের ফাউন্ডেশন। করোনাভাইরাসের সাথে দেশের উত্তরাঞ্চল ভয়াবহ বন্যার কবলে পড়েছে। বন্যায় লাখ-লাখ মানুষের ঘরবাড়ি পানির নিচে তলিয়ে গেছে, খাদ্যের চরম সংকটে দিন কাটাচ্ছেন তারা।

     

    এসব অসহায় মানুষদের দিকে অনেকেই সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। এবার সহায়তার বাড়িয়ে দিলো মুশফিকুর রহিম ফাউন্ডেশন।

     

    আর সেটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেইজে জানিয়েছেন মুশফিক। ফেসবুকে একটি ছবিসহ পোস্ট করে মুশফিক লিখেছেন, ‘যতদূর চোখ যায়, শুধু পানি আর পানি। দিগন্তের সবুজের হাতছানি। ভরাট যৌবনা নদীর বুক চিরে এগিয়ে চলা পালতোলা নৌকা আর মাছরাঙার জলকেলি। দর্শনার্থীদের জন্যে চোখ ঝলসানো সৌন্দর্য, আর নদীর দু’পাশে বসবাসরত মানুষের জন্যে মূর্তিমান আতঙ্ক। একে করোনার ছোবল, তার উপর বন্যার নির্যাতন। স্বাভাবিক জীবনে হঠাৎ ছন্দপতন। সমস্ত ফসল, বসতবাড়ি পানির নিচে, ভয়ালদর্শন স্রোতে গ্রামের অনেকখানি নদীগর্ভে।

     

    চিরকাল খেটে খাওয়া মানুষগুলো আজ বড্ড অসহায়। নিয়তি মেনে নেয়া সজল চোখে, আজ শুধুই সাহায্যের আকুতি। সব খবর জেনে সিদ্ধান্ত নেই, এই মানুষগুলোর কাছে আমার, সামান্য সম্মান মোড়ানো ভালোবাসা পৌছাতেই হবে। এটা আমার দায়িত্ব¡। এরপরের গল্পটা, শুধুই মুখে হাসি ফোটানোর গল্প।

     

    আলহামদুলিল্লাহ। মহান আল্লাহর অশেষ কৃপায়, গত দুইদিন আগে, বগুড়া জেলার সারিয়াকান্দি থানার বোহাইল ইউনিয়নের অন্তর্গত বোহাইল গ্রাম ও ধারাভার্ষা চরে, বন্যাদুর্গত ৩০০ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণের মাধ্যমে আমার স্বপ্নের Mushfiqur Rahim Foundation আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো। ত্রাণ বিতরণের যাবতীয় কাজ সুষ্ঠুভাবে পরিচালনার জন্যে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বগুড়া ইউনিটের স্বেচ্ছাসেবকদের প্রতি ভালোবাসা ও সম্মান জানাচ্ছি।’

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...