বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনের পরিচালকের দায়িত্বে হোয়াটমোর – BD Sports 24
  • বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনের পরিচালকের দায়িত্বে হোয়াটমোর

    April 20th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    বরোদা (ভারত), ২০ এপ্রিল: বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনের (বিসিএ) পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভ হোয়াটমোর। ১৯ এপ্রিল রোববার ১৯৯৬ বিশ্বকাপজয়ী লঙ্কান কোচকে এ নিয়োগ দেওয়া হয়।

     

    ডেভ হোয়াটমোরকে নিয়োগ দেওয়ার বিষয়টি পিটিআই’কে (প্রেস ট্রাস্ট ইন্ডিয়া) নিশ্চিত করেছেন বিসিএ’র সেক্রেটারি অজিত লেলে। তিনি বলেন, ‘হোয়াটমোরকে রঞ্জি ট্রফি দলের কোচ এবং দুই বছরের জন্য ক্রিকেট পরিচালক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।’

     

    বিসিএ’র পরিচালকের দায়িত্ব হিসেবে হোয়াটমোর বয়সভিত্তিক অনূর্ধ্ব-২৩, অনূর্ধ্ব-১৯ এবং অনূর্ধ্ব-১৬ দলগুলোর তত্ত্বাবধান করবেন।

     

    ৬৬ বছর বয়সী হোয়াটমোর এর আগে শ্রীলঙ্কার হয়ে কোচিং ক্যারিয়ার শুরুর পর জিম্বাবুয়ে, বাংলাদেশ ও পাকিস্তান জাতীয় দলের প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন।

     

    সর্বশেষ তিনি দায়িত্বে ছিলেন কেরালার সিনিয়র দলের প্রধান কোচ হিসেবে। দায়িত্ব নেওয়ার প্রথম মৌসুমেই তার অধীনে কেরালা ২০১৭-১৮ মৌসুমে প্রথমবারের মতো রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনাল খেলে। পরের মৌসুমে আবারও হোয়াটমোরের অধীনে দুর্দান্ত পারফরম্যান্স করে কেরালা। প্রথমবারের মতো খেলে সেমিফাইনালে। তবে গত মৌসুমে গ্রুপ পর্ব পেরোতে ব্যর্থ হওয়ায় কেরালার সঙ্গে তিন বছরের সম্পর্কের ইতি টানেন হোয়াটমোর।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...