বর্তমান চ্যাম্পিয়ন পার্থ স্করচার্সের বিদায়: ফাইনালে হোবার্ট হ্যারিকেন – BD Sports 24
  • বর্তমান চ্যাম্পিয়ন পার্থ স্করচার্সের বিদায়: ফাইনালে হোবার্ট হ্যারিকেন

    February 1st, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    পার্থ, ১ ফেব্রুয়ারি: বিগ ব্যাশ লিগের সপ্তম আসরে ফাইনালে ওঠতে ব্যর্থ হয়েছে বিগ ব্যাশ লিগের তিন বারের চ্যাম্পিয়ন এবং দুই বারের রানার্স আপ পার্থ স্করচার্স। আজ পার্থে প্রথম সেমিফাইনালে হোবার্ট হ্যারিকেনের কাছে ৭১ রানের বড় ব্যবধানে হেরে সেমিফাইনাল থেকেই বিদায় নেয় পাঁচবারের ফাইনালিস্ট পার্থ স্করচার্স। অপরদিকে এ ম্যাচ জেতায় দ্বিতীয়বারের মতো ফাইনালে পা রাখলো হোবার্ট হ্যারিকেন।

    বিগ ব্যাশের তৃতীয় আসরে অর্থাৎ ২০১৩-১৪তে ফাইনালে ওঠেছিল হোবার্ট হ্যারিকেন। ফাইনালে পার্থ স্করচার্সের কাছে ৩৯ রানে হেরে রানার্স আপেই সন্তুষ্ট থাকতে হয়েছিল তাদের।

    আজ পার্থে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ওপেনার ম্যাথু ওয়েডের ৪৫ বলে ৭১ এবং ম্যাকডারমটের ৩০ বলে অপরাজিত ৬৭ রানের ওপর ভর করে ৪ উইকেটে ২১০ রানের বড় স্কোর গড়ে হোবার্ট হ্যারিকেন। পার্থ স্করচার্সের টিম ব্রেসনান নেন ২ উইকেট।

    ২১১ রানের টার্গেটে খেলতে নেমে হোবার্ট হ্যারিকেনের দুই বোলার ড্যানিয়েল ক্রিশ্চিয়ান এবং থমাস রজার্সের মারাত্মক বোলিংয়ে ১৭.৫ ওভারে ১৩৯ রানেই গুটিয়ে যায় বর্তমান চ্যাম্পিয়নদের ইনিংস। ফলে ৭১ রানের বড় জয়ে সেমিফাইনাল থেকে বিদায় নেয় তারা। টিম ব্রেসনান ৪৩, শন মার্শ ৩০ ও রিচার্ডসন ১৬ ও ক্লিংগার ১৫ রান করেন। ড্যানিয়েল ক্রিশ্চিয়ান ১৭ রান খরচায় একাই শিকার করেন ৪ উইকেট। অপর বোলার থমাস রজার্স নেন তিন উইকেট।

    ম্যাচসেরা হন হোবার্ট হ্যারিকেনের ওপেনার ম্যাথু ওয়েড।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা