বলিভিয়ার বিপক্ষে আর্জেন্টিনার কষ্টার্জিত জয় – BD Sports 24
  • বলিভিয়ার বিপক্ষে আর্জেন্টিনার কষ্টার্জিত জয়

    October 14th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লা পাজ (বলিভিয়া), ১৪ অক্টোবর: লটারো মার্টিনেজ ও জোয়াকুইন কোরেয়ার গোলে পিছিয়ে থেকেও বলিভিয়ার বিপক্ষে ২-১ বিপক্ষে কষ্টার্জিত জয় পেয়েছে আর্জেন্টিনা।

     

    বৃহস্পতিবার ইকুয়েডরের বিপক্ষে ১-০ গোলের স্বস্তির জয় নিয়ে মাঠ ছেড়েছিল আলবেসেলেস্তারা। কালও বলিভিয়ার লা পাজে হার্নান্দো সাইলসে কোনোমতে জয় পেয়েছে আকাশী নীল জার্সিধারীরা। ২৪ মিনিটে মার্সেলো মোরেনো মার্টিনস যেভাবে বলিভিয়াকে এগিয়ে দিয়েছিলেন সেটা তাদের প্রাপ্য ছিল।

     

    কিন্তু বিরতির ঠিক আগেই লটারো মার্টিনেজের হাত ধরে সমতায় ফেরায় সফরকারীরা। আর্জেন্টাইন গোলরক্ষক ফ্র্যাংকো আরমারি তার লাইন তেকে বেরিয়ে আসলে ৬ মিনিটেই এগিয়ে যেতে পারতো বলিভিয়া। কিন্তু মোরেনো মার্টিনসের হেড অল্পের জন্য পোস্টের উপর দিয়ে বাইরে চলে যায়।

     

    ২৪ মিনিটে অবশ্য আর কোনো ভুল করেননি মোরেনো মার্টিনস। আলেহান্দ্রো শুমাসেরোর বামদিকের ক্রসে আর্জেন্টাইন দুই সেন্টার ব্যাকের মধ্য দিয়ে লাফিয়ে উঠে আট গজ দূর থেকে হেডের সাহায্যে বলিভিয়াকে এগিয়ে দেন মোরেনো মার্টিনস।

     

    প্রথমার্ধের শেষ মিনিটে হোসে কারাসকোর কাট করা বলে মার্টিনেজ বলিভিয়ার গোলরক্ষক কার্লোস লাম্পেকে পরাস্ত করলে সমতা ফেরায় আর্জেন্টিনা। কালকের ম্যাচে লিওনেল মেসিকে পুরো ম্যাচে খুব একটা সড়ব দেখা যায়নি। মার্টিনেজের সহযোগিতায় ৭৯ মিনিটে কোরেয়া আর্জেন্টিনাকে এগিয়ে দেবার পাশাপাশি দলের জয় নিশ্চিত করেন।

     

    এদিন আরেক ম্যাচে ইনজুরি টাইমে রাদামেল ফ্যালকাওয়ের গোলে চিলির বিপক্ষে কোনমতে ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে কলম্বিয়া।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...