বসুন্ধরা কিংস-শেখ রাসেল প্রথমার্ধ ০-০ অমীমাংসিত – BD Sports 24
  • বসুন্ধরা কিংস-শেখ রাসেল প্রথমার্ধ ০-০ অমীমাংসিত

    November 20th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২০ নভেম্বর:  নবাগত বসুন্ধরা কিংস এবং শেখ রাসেল ক্রীড়াচক্রের মধ্যকার ফেডারেশন কাপের প্রথমার্ধ শেষ হয়েছে ০-০ অমীমাংসিতভাবে। শেখ রাসেলের চেয়ে বসুন্ধরা কিংস বেশিরভাগ সময় আক্রমণ করে খেললেও ফরোয়ার্ডদের ব্যর্থতায় গোল পায়নি বসুন্ধরা কিংস।

    ৬ মিনিটে ডি বক্সের সামান্য বাইরে থেকে শেখ রাসেলের উজবেক ফরোয়ার্ড আজিজভ আলিসেরের নেয়া ডান পায়ের শট সরাসরি বসুন্ধরা কিংস গোলরক্ষক আনিসুর রহমান জিকোর হাতে আশ্রয় নিলে গোল পায়নি শেখ রাসেল।

    ৮ মিনিটে ফাঁকা পোস্টে বল পেয়েও গোল করতে ব্যর্থ হন বসুন্ধরা কিংস-এর ফরোয়ার্ড মাহবুবুর রহমান সুফিল। ছোট ডি’র ভেতর থেকে মাহবুবুর রহমান সুফিলের নেয়া শট শেখ রাসেল গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা রুখে দেন। ফিরতি বলে মাসুক মিয়া জনির নেয়া শট শেখ রাসেলের নাইজেরিয়ান ডিফেন্ডার আলিসনের গায়ে লেগে ফেরত আসলে নিশ্চিত গোল থেকে বঞ্চিত হয় বসুন্ধরা কিংস।

    ২৩ মিনিটে আবারও সুযোগ হাতছাড়া করে বসুন্ধরা কিংস। এবার বাম প্রান্তে ডি বক্সের ভেতর থেকে মিডফিল্ডার মো: ইব্রাহিমের নেয়া শট শেখ রাসেল গোলরক্ষক আশরাফুল ইসলাম ফিস্ট করে প্রতিহত করলে গোলের দেখা পায়নি বসুন্ধরা কিংস।

    ৩৪ মিনিটে আহত হয়ে মাঠ ছাড়েন বসুন্ধরা কিংস ডিফেন্ডার ফয়সাল। তার পরিবর্তে মাঠে নামেন ৯নং জার্সিধারী মো: মতিন মিয়া।

    ৪৫+২ মিনিটে ডান প্রান্ত থেকে শেখ রাসেলের বিশ্বনাথ ঘোষের নেয়া লম্বা থ্রো থেকে ফরোয়ার্ড বিপলু আহমেদের নেয়া হেড বসুন্ধরা কিংস গোলরক্ষক আনিসুর রহমান জিকো নিজের নিয়ন্ত্রণে নিলে গোলের দেখা পায়নি শেখ রাসেল। সেইসাথে প্রথমার্ধ শেষ হয় ০-০ অমীমাংসিতভাবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা