বসুন্ধরা কোচ ব্রুজোন ঢাকায় আসছেন আজ – BD Sports 24
  • বসুন্ধরা কোচ ব্রুজোন ঢাকায় আসছেন আজ

    August 21st, 2020

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২১ আগস্ট: এএফসি কাপের অবশিষ্ট ম্যাচগুলোকে সামনে রেখে আজ শুক্রবার ঢাকায় আসছেন বসুন্ধরা কিংসের স্প্যানিশ কোচ অস্কার ব্রুজোন। করোনার কারণে সেন্ট্রাল ভেন্যুতে (এক ভেন্যু) এএফসি কাপের পাঁচটি ম্যাচ খেলবে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা।

     

    ২৩ অক্টোবর ও ৪ নভেম্বর মালদ্বীপের মাজিয়া স্পোর্টস, ২৬ ও ২৯ অক্টোবর ভারতের চেন্নাই সিটি এফসি এবং ১ নভেম্বর মালদ্বীপের টিসি স্পোর্টসের বিপক্ষে তাদের ম্যাচ রয়েছে। শিগগিরই অনুশীলন শুরু করবে বসুন্ধরা।

     

    বৃহস্পতিবার অস্কার ব্রুজোন নিজের ফেসবুক পেজে লেখেন, ‘বাংলাদেশে ফিরতে পারব বলে আনন্দ হচ্ছে। সংক্ষিপ্ত সময়ে এশিয়া অঞ্চলে অবদান রাখতে আর তর সইছে না আমার।’ স্প্যানিশ কোচ যোগ করেন, ‘ক’মাস আগে এএফসি কাপের শিরোপা জেতা ছিল একটি স্বপ্ন। এখন তা লক্ষ্য হয়ে দাঁড়িয়েছে। কারণ ঘরোয়া আসরে খেলা স্থগিত হওয়ায় শিরোপা ক্ষুধায় কাতর বসুন্ধরা। এখন আমাদের লক্ষ্য সাম্প্রতিক সময়ে জেতা শিরোপার তালিকা বড় করার।’ সেই সঙ্গে নিজের কোচিং ক্যারিয়ার-জীবনে জেতা সব শিরোপার নাম উল্লেখ করেন ব্রুজোন। শেষে লিখেছেন, ‘পরবর্তী মিশন এএফসি কাপ ২০২০।’

     

    কোস্টারিকান ফরোয়ার্ড ড্যানিয়েল কলিনড্রেস চলে যাওয়ার পর ব্রাজিল থেকে আরেক ফরোয়ার্ড রবিনহোকে আনছে বসুন্ধরা। ক্লাবের টেকনিক্যাল ডিরেক্টর বায়েজিদ আলম জোবায়ের নিপু বলেন, ‘আগামীকাল (আজ শুক্রবার) আসছেন কোচ। এ মাসের শেষদিকে ফুটবলারদের ক্যাম্পে ডাকা হবে। তাদের কোভিড-১৯ পরীক্ষা করে আইসোলেশনে রাখা হবে। এরপর অনুশীলন। সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে ঢাকায় আসবেন রবিনহো।

     

    তাকেও কোভিড-১৯ পরীক্ষা করে আইসোলেশনে থাকতে হবে। সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহ নাগাদ পুরোদমে ক্যাম্প শুরু হবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...