বাংলাদেশের বিপক্ষে টি-২০ সিরিজে বিশ্রামে কোহলি – BD Sports 24
  • বাংলাদেশের বিপক্ষে টি-২০ সিরিজে বিশ্রামে কোহলি

    October 20th, 2019

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নয়া দিল্লি, ২০ অক্টোবর: নিজেদের মাটিতে তিন ম্যাচে টি-২০ সিরিজে বিশ্রামে থাকবেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। ভারতীয় সংবাদ মাধ্যম আইএএনএস সূত্রে জানা যায়, কোহলিকে এই সিরিজে বিশ্রাম দেওয়া হবে। আর তার পরিবর্তে দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন ওপেনার রোহিত শর্মা।

    চলতি বছরের মার্চে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওডিআই সিরিজ থেকে টানা খেলছেন বিরাট কোহলি। বেশিরভাগ সিনিয়র ক্রিকেটারই বিশ্রাম পেয়েছেন। কিন্তু কোহলি শেষ বিশ্রাম নিয়েছিলেন জানুয়ারিতে।

     

    সূত্র থেকে বলা হয়, ‘বিরাট কোহলি বাংলাদেশের বিপক্ষে টি-২০ সিরিজ থেকে সরে দাঁড়াচ্ছেন। সেই অস্ট্রেলিয়া সফর থেকে খেলছেন তিনি। এ বার তার বিশ্রাম দরকার। অস্ট্রেলিয়া সিরিজের পর আইপিএল, বিশ্বকাপ, ওয়েস্ট ইন্ডিজ সফর, আর এখন দক্ষিণ আফ্রিকা সিরিজ।’

     

    এদিকে টি-২০ সিরিজ থেকে বিশ্রাম নিলেও বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে দলে ফিরবেন বিরাট কোহলি। কেননা এই সিরিজের সঙ্গে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ জড়িত।

     

    তিন ম্যাচ টি-২০ সিরিজের প্রথমটি শুরু হবে ৩ নভেম্বর। পরে ৭ ও ১০ নভেম্বর সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। আর দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি ১৪ নভেম্বর শুরু হবে এবং দ্বিতীয়টি শুরু হবে ২২ নভেম্বর।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা