বাংলাদেশের বিপক্ষে প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে নেপাল – BD Sports 24
  • বাংলাদেশের বিপক্ষে প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে নেপাল

    September 8th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৮ সেপ্টেম্বর: বাংলাদেশের বিপক্ষে ড্র কিংবা হার। যেটিই হোক না কেন গ্রুপ পর্ব থেকেই বিদায় নিবে নেপাল। সেমিফাইনালে যেতে হলে বাংলাদেশের বিপক্ষে জয়ের কোনো বিকল্প নেই। এমন সমীকরণে শুরু থেকেই কোমর বেঁধে নামে নেপাল। ফলও পায় তারা। বাংলাদেশের বিপক্ষে প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে রয়েছে তারা।

    ৩২ মিনিটে নেপালের ডি বক্সের সামান্য বাইরে ফ্রি কিক পায় বাংলাদেশ। ওয়ালি ফয়সালের নেয়া ফ্রি-কিক ক্রসবারের অনেক উপর দিয়ে বাইরে যায়।

    ৩৪ মিনিটে গোলরক্ষক মো: শহীদুল আলমের ভুলে গোল হজম করে বাংলাদেশ। এ সময় ডান প্রান্তে ডি বক্স এবং মাঝ মাঠের মাঝামাঝি জায়গায় ফ্রি কিক পায় নেপাল। নেপালের ফরোয়ার্ড বিমল ঘার্তি মাগারের নেয়া বাম পায়ের চমৎকার ফ্রি কিক সরাসরি গোলরক্ষক শহীদুল আলমের হাতে আসলেও তিনি তা ধরতে ব্যর্থ হন। বল তার হাতে লেগে জাল স্পর্শ করলে গোল উপহার পায় নেপাল। সেইসাথে ১-০তে এগিয়ে যায় তারা।

    ৪১ মিনিটে ডান দিক দিয়ে আক্রমণে যায় বাংলাদেশ। বিশ্বনাথ ঘোষের লম্বা থ্রো থেকে জটলার মধ্যে বল পেয়ে ডিফেন্ডার টুটুল হোসেন বাদশার নেয়া শট সরাসরি নেপালের গোলরক্ষক কিরন কুমার লিম্বুর হাতে আশ্রয় নিলে গোল পরিশোধ করা হয়নি বাংলাদেশের। শেষ অবধি প্রথমার্ধে নেপাল ১-০তে এগিয়ে থাকে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...