বাংলাদেশের বিপক্ষে সিরিজে লঙ্কান স্কোয়াড ঘোষণা – BD Sports 24
  • বাংলাদেশের বিপক্ষে সিরিজে লঙ্কান স্কোয়াড ঘোষণা

    July 20th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কলম্বো, ২০ জুলাই: বাংলাদেশের বিপক্ষে আসন্ন হোম সিরিজের জন্য ২২ সদস্যের শ্রীলংকা দল ঘোষণা করেছে লঙ্কান ক্রিকেট বোর্ড। দলে ফিরেছেন নিরোসান ডিকবেলা, দানুসকা গুনাথিলাকা, আকিবলা ধনঞ্জয়া ও লক্ষণ সান্দাকান। এছাড়া অলরাউন্ডার মিলিন্দা সিরিবর্ধনে ও জীবান মেন্ডিস এবং পেসার সুরঙ্গা লাকমাল এবং তরুণ লেগস্পিনার জেফরি ভান্ডারসাভকে দলভুক্ত করা হয়েছে।

     

    বিশ্বকাপে দলের নেতৃত্বে থাকা দিমুথ কারুনারত্নের কাঁধেই থাকছে অধিনায়কের দায়িত্ব।

     

    বাংলাদেশের বিপক্ষে সিরিজেই ওয়ানডে ক্রিকেটকে বিদায় জানাবেন লঙ্কান পেসার লাসিথ মালিঙ্গা। মালিঙ্গার সাথে ফার্স্ট বোলিংয়ে আক্রমণে থাকছেন কাসুন রাজিথা নুয়ান প্রদীপ, লাহিরু কুমারা এবং লাহিরু মাদুসানকা। সেইসাথে বিশ্বকাপে খেলা দুই অলরাউন্ডার ইসুরু ‍উদানা এবং থিসারা পেরেরাও রয়েছেন।

     

    বাংলাদেশের বিপক্ষে লঙ্কান ওয়ানডে স্কোয়াড: দিমুথ কারুনারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা, আভিস্কা ফার্নান্ডো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুজ, লাহিরু থিরিমান্নে, সেহান জয়সুরিয়া, ধনঞ্জয়া ডি সিলভা, নিরুসান ডিকবেলা, দানুসকা গুনাথিলাকা, দাসুন সানাকা, অনিন্দ হাসারাঙ্গা, আকিলা ধনঞ্জয়া, আমিলা অপনসো, লক্ষণ সান্দাকান, লাসিথ মালিঙ্গা, নুয়ান প্রদীপ, কাসুন রাজিথা, লাহিরু কুমারা, থিসারা পেরেরা, ইসুরু ‍উদানা ও লাহিরু মাদুসানকা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...