বাংলাদেশ অনূর্ধ্ব-২১ হকি দলের টেস্ট সিরিজ জয় – BD Sports 24
  • বাংলাদেশ অনূর্ধ্ব-২১ হকি দলের টেস্ট সিরিজ জয়

    October 12th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১২ অক্টোবর: এক ম্যাচ বাকি থাকতেই ওমান অনূর্ধ্ব-২১ হকি দলের বিপক্ষে টেস্ট সিরিজ জয় নিশ্চিত করেছে বাংলাদেশ অনূর্ধ্ব-২১ হকি দল। আজ মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে চতুর্থ ম্যাচে ওমানকে ৪-১ গোলে পরাজিত করেছে। আগে তিন খেলার দু’টিতে জয় পাওয়ায় সিরিজে ৩-০তে এগিয়ে রয়েছে স্বাগতিকরা।

     

    প্রতি ম্যাচে অধিনায়ক পরিবর্তনের ধারাবাহিকতায় এদিন বাংলাদেশের আর্মব্যান্ড পড়েন সোহানুর রহমান সবুজ। মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলে বাংলাদেশ।

     

    ২ মিনিটেই স্বাগতিকরা লিড নেয় মাহবুব হোসেনের ফিল্ড গোলে। ১৩ মিনিটে আশরাফুল ইসলামের ফিল্ড গোলে ব্যবধান দ্বিগুণ করে বাংলাদেশ। দ্বিতীয় কোয়ার্টারে কোনো গোল হয়নি। তৃতীয় কোয়ার্টারে আশরাফুল ইসলাম আহত হয়ে মাঠ ছাড়েন। তার পরিবর্তে ৪০ ও ৪৩ মিনিটে পরপর দুটি পেনাল্টি কর্ণার থেকে দুই গোল করে বাংলাদেশের বড় জয় নিশ্চিত করেন অধিনায়ক সোহানুর রহমান সবুজ। ৫৮ মিনিটে পেনাল্টি কর্নার থেকে রাশেদ আল ফাজারির গোল ব্যবধান কমিয়েছে মাত্র (১-৪)।

     

    চতুর্থ ম্যাচ শুরুর আগে উভয় দলের খেলোয়াড়দের হাতে হকি ফেডারেশনের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক তুলে দেন বাংলাদেশ হকি ফেডারেশনের সম্মানিত সভাপতি এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি।

     

    বাহফের সম্মানিত জ্যেষ্ঠ সহসভাপতি আব্দুর রশীদ শিকদার, সহ সভাপতি ড. মাহফুজুর রহমান, সাজেদ এ এ আদেল, জাকির আহমেদ রিপন ও ইউসুফ আলী এসময় উপস্থিত ছিলেন।

     

    আগামি ১৫ অক্টোবর মঙ্গলবার একই মাঠে বিকেল ৪.০০টায় সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচে মুখোমুখি হবে দুই দল।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা