বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ন – BD Sports 24
  • বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ন

    January 21st, 2020

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২১ জানুয়ারি:  “বঙ্গবন্ধু ৩০তম জাতীয় নারী হ্যান্ডবলে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। আজ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে ফাইনালে বাংলাদেশ আনসার ৩৩-২৫ গোলে বিজেএমসিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। সেইসাথে টানা দ্বিতীয়বার এবং সর্বোচ্চ ১৮ বার শিরোপা জয় করলো এই সার্ভিসেস দলটি।

     

    অপরদিকে বিজেএমসি রানার্সআপ হয়। প্রথমার্ধে বিজয়ী দল ১৬-১১ গোলে এগিয়ে ছিল। বিজয়ী দলের পক্ষে খাদিজা ১১টি এবং বিজিত দলের পক্ষে শিল্পী আকতার ০৮টি গোল করেন।

     

    বাংলাদেশ আনসারের ১০নং জার্সিধারী আলপনা আক্তার প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

     

    এর আগে দুপুরে তৃতীয়-চতুর্থ স্থান নির্ধারণী খেলায় জামালপুর জেলা ক্রীড়া সংস্থা ৩৫-১৯ গোলে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে ৩য় স্থান অর্জন করে। বিজয়ী দল প্রথমার্ধে ১৭-০৯ গোলে এগিয়ে ছিল। বিজয়ী দলের পক্ষে মিষ্টি খাতুন ১১টি এবং বিজিত দলের নাজনীন ০৭টি গোল করেন।

     

    খেলাশেষে প্রধান অতিথি আসাদুজ্জামান নূর এমপি প্রতিযোগিতার বিজয়ী ও বিজিত দলসমূহের মাঝে পুরস্কার প্রদান করেন। বিশেষ অতিথি ছিলেন এক্সিম ব্যাংক লি: এর হেড কর্পোরেট অ্যাফেয়ার্স এন্ড ব্র্যান্ডিং ডিভিশন এর সহ-সভাপতি সঞ্জীব চ্যাটার্জি ।

     

    অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এ.কে.এম নুরুল ফজল বুলবুল।

     

    বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, ফেডারেশনের সহ-সভাপতি ও প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির চেয়ারম্যান মো: নুরুল ইসলাম, ফেডারেশনের সহকারী সাধারণ সম্পাদক ও প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির সম্পাদক সালাউদ্দিন আহম্মেদ সহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ এসময় উপস্থিত ছিলেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা