বাংলাদেশ নারী ‘এ’ দল ঘোষণা – BD Sports 24
  • বাংলাদেশ নারী ‘এ’ দল ঘোষণা

    October 1st, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১ অক্টোবর: ভারতীয় নারী ‘এ’ দলের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ ও তিন ম্যাচ টি-২০ সিরিজের জন্য বাংলাদেশ নারী ‘এ’ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

     

    আজ দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানায় বিসিবি।

     

    ওয়ানডে ও টি০২ দলের অধিনায়ক করা হয়েছে সায়লা শারমিনকে। প্রথম ওয়ানডে ম্যাচ শেষে ওমেন্স বিগ ব্যাশ লিগে খেলতে অস্ট্রেলিয়া পাড়ি জমাবেন রুমানা আহমেদ ও নিগার সুলতানা জ্যোতি। এই দুজনের বদলে বাকি দু’টি ওয়ানডে ম্যাচের জন্য দলে সুযোগ পাবেন মুমতা হেনা হাসনাত এবং ফারিহা ইসলাম।

     

    ভারত নারী ‘এ’ দল ২ অক্টোবর চট্টগ্রাম পৌঁছাবে। তিনটি ওয়ানডে ম্যাচ হবে চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে। ৪, ৬ ও ৮ অক্টোবর ম্যাচ তিনটি হবে।

     

    এরপর তিনটি টি-২০ ম্যাচ হবে পর্যটননগরী কক্সবাজারে।  কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ১১, ১২ ও ১৪ অক্টোবর ম্যাচ তিনটি হবে।

     

    ১৫ সদস্যের বাংলাদেশ নারী ‘এ’ ওয়ানডে দল: শায়লা শারমিন (অধিনায়ক), নুজহাত টুম্পা (উইকেটরক্ষক), সানজিদা ইসলাম, শারমিন আক্তার সুপ্তা, রিতু মনি, মুর্শিদা খাতুন, রুমানা আহমেদ, নিগার সুলতানা জ্যোতি, ফাহিমা খাতুন, নাহিদা আক্তার, খাদিজা-তুল-কুবরা, সুরাইয়া আজমিম, পুজা চক্রবর্তী, সুবহানা মুশতারি ও ফারজানা হক পিংকি।

     

    ১৫ সদস্যের বাংলাদেশ নারী ‘এ’ টি-২০ দল: শায়লা শারমিন (অধিনায়ক), নুজহাত টুম্পা (উইকেটরক্ষক), সানজিদা ইসলাম, শারমিন আক্তার সুপ্তা, রিতু মনি, মুর্শিদা খাতুন, মুমতা হেনা হাসনাত, ফারিহা ইসলাম তৃষ্ণা, ফাহিমা খাতুন, নাহিদা আক্তার, খাদিজা-তুল-কুবরা, সুরাইয়া আজমিম, পুজা চক্রবর্তী, সুবহানা মুশতারি ও ফারজানা হক পিংকি।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...