বাংলাদেশ নারী হকি দলের ৬ গোলের হার – BD Sports 24
  • বাংলাদেশ নারী হকি দলের ৬ গোলের হার

    August 20th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২০ আগস্ট: ভারতের সাই হকি একাডেমি দলের বিপক্ষে ৬ ম্যাচ প্রস্তুতিমূলক সিরিজের প্রথম ম্যাচটিতে হেরে গেছে বাংলাদেশ অনূর্ধ্ব-২১ নারী হকি দল। আজ বিকেলে মওলানা ভাসানি হকি স্টেডিয়ামে সফরকারীরা ৬-০ গোলে পরাজিত করেছে স্বাগতিকদের। সেইসাথে সিরিজে ১-০তে এগিয়ে গেলো তারা।

    প্রথমার্ধে তিন গোল এবং দ্বিতীয়ার্ধে তিন গোল হজম করে বাংলাদেশ অনূর্ধ্ব-২১ নারী হকি দল। প্রথম ১৭ মিনিট ঠেকিয়ে রাখলেও এরপর আর কুলিয়ে উঠতে পারেনি বাংলাদেশের মেয়েরা। প্রথমার্ধের ১৮, ২০ ও ২৯ মিনিটে তিনবার বাংলাদেশের জালে বল পাঠান ভারতীয় একাডেমি হকি দল।

    এরপর দ্বিতীয়ার্ধের ৩২, ৪২ ও ৪৬ মিনিটে আরও তিনটি গোল করলেও ৬-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সফরকারীরা। ৬ গোলের ৫টি হয়েছে ফিল্ড গোল। বাকিটি পেনাল্টি কর্নার থেকে।

    বিজয়ী দলের বিনম্রতা যাদব একাই করেন দুই গোল। এছাড়া লালান পুই, তানিয়া, লতিয়া মেরি ও লালরুয়াতফেলি মেসাবি একটি করে গোল করেন।

    ম্যাচ শেষে দল নিয়ে সন্তুষ্টি জানান বাংলাদেশের উপদেষ্টা কোচ অজয় কুমার বানসাল। তিনি বলেন, ‘সামনে আরো ৫টি প্রস্তুতি ম্যাচ রয়েছে। জয়-হার ছাপিয়ে ম্যাচের অভিজ্ঞতাগুলোই তাদের অর্জন হবে।’

    এর আগে প্রধান অতিথি যুব ও ক্রীড়া সচিব ড. জাফর উদ্দীন প্রস্তুতি সিরিজের উদ্বোধন করেন। বাংলাদেশ হকি ফেডারেশনের সহ সভাপতি সাজেদ এ.এ আদেলসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

    আগামি ২২ আগস্ট একই মাঠে সিরিজের দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে। খেলাটি শুরু হবে বিকেল ৪.০০টায়।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...