বাংলাদেশ-নেপাল আজ মুখোমুখি – BD Sports 24
  • বাংলাদেশ-নেপাল আজ মুখোমুখি

    November 12th, 2020

    ক্রীড়া প্রতিবেদক
    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১২ নভেম্বর: মুজিববর্ষ ফিফা আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচে আজ শুক্রবার স্বাগতিক বাংলাদেশ ও নেপাল একে অপরের মুখোমুখি হচ্ছে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকেল পাঁচটায় খেলাটি মাঠে গড়াবে। বাংলাদেশ টেলিভিশন ও টি-স্পোর্টস খেলাটি সরাসরি সম্প্রচার করবে।

    বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া বলেন, নেপালের বিপক্ষে আমরা জয়ের জন্য মুখিয়ে আছি। বৃহস্পতিবার ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে তিনি জানান, নেপালের বিপক্ষে দুটি ম্যাচ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। সর্বশেষ ৮ মাস আমরা কোনো ম্যাচ খেলিনি। শুধু তাই নয়, নেপালের বিপক্ষে শেষ দুই ম্যাচও আমরা হেরেছি। কাজেই জয়ের কোনো বিকল্প নেই।

    এদিকে জাতীয় ফুটবল দলের কোচ জেমি ডে দীর্ঘদিন পর ফুটবলে ফিরতে পারাটাকেই বিশেষ গুরুত্ব দিচ্ছেন। তিনি বলেন, ম্যাচের জয়-পরাজয় নিয়ে চিন্তিত নন। তবে জয় পেতে পছন্দ করেন। জেমি ডে জানান, সামনে আমাদের কাতারের বিপক্ষে ম্যাচ। সে ম্যাচের জন্য আমাদের প্রস্তুত হতে হবে। তাই নেপালের বিপক্ষে কাতার ম্যাচের প্রস্তুতি সেরে নিতে আর প্রতিপক্ষের সাথে জয়টা পেতে মুখিয়ে আছেন।

    অপরদিকে নেপালের কোচ বালগোপাল মহারজন বলেন, করোনার কারণে অনেককে দলে পাচ্ছি না। এর ফলে দল কিছুটা দুর্বল হয়ে পড়েছে। কিছু সমস্যা তৈরি হয়েছে। তারপরও তাদের জায়গায় যারা খেলবে তারাও বর্তমান পরিস্থিতি মানিয়ে খেলার চেষ্টা করবে। তিনি জানান, দলে দিন দিন পরিস্থিতির উন্নতি হচ্ছে। কাজেই খেলোয়াড়দের কাছে তিনি ভালো পারফরম্যান্সটা আশা করছেন।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...