বাংলাদেশ-ভারত সিরিজে সন্ত্রাসী হামলার হুমকি – BD Sports 24
  • বাংলাদেশ-ভারত সিরিজে সন্ত্রাসী হামলার হুমকি

    October 30th, 2019

    ক্রীড়া প্রতিবেদক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    ঢাকা : ২৯ অক্টোবর ২০১৯

    পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আগামীকাল বুধবার রাতে ভারতের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা রয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের। বাংলাদেশ দল এই প্রথমবার তিন টি-টোয়েন্টি এবং দুই টেস্টের পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ভারত সফর করছে।

    কিন্তু এ সিরিজের আগে শংকার খবর জারিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস পত্রিকা। নয়া দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে ৩ নভেম্বর অনুষ্ঠিত হবে দুই দলের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। সিরিজের আগে ভারতীয় গোয়েন্দা সংস্থা (এনআইএ) দিল্লি পুলিশকে ভারতীয় ক্রিকেট দলের নিরাপত্তা বাড়াতে বলেছে।

    ভারতীয় দল বিশেষ করে অধিনায়ক বিরাট কোহলি হামলা হতে পারে বলে একটি চিঠি পেয়েছে এনআইএ। চিঠিটি ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কাছে পাঠিয়ে দিয়েছে এনআইএ।

    দিল্লি পুলিশ উদ্ধৃতি দিয়ে দিল্লি পুলিশ জানিয়েছে, চিঠিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে বিরাট কোহলির উপড় হামলার হুমকি দেয়া হয়েছে। কেরালা ভিত্তিক সংগঠন ‘অল ইন্ডিয়া লস্কর’ নামের একটি সংগঠন কোহলি ও মাঠে উপস্থিত রাজনীতিবিদদের লক্ষ্য করে হামলা চালানোর হুমকি দিয়েছে।

    তবে দিল্লি পুলিশ জানিয়েছে, চিঠিটি ভুয়াও হতে পারে। তবে তারা কোন প্রকার ঝুঁকি নেবেন না। ম্যাচের ভেন্যু ও খেলোয়াড়দের নিরাপত্তা জোড়দার করবে। যদিও বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে নেই কোহলি। তার পরিবর্তে ভারতীয় দলের নেতৃত্ব দেবেন রোহিত শর্মা।বাসস

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...