বাংলাদেশ যুব গেমসের আজ লোগো উম্মোচন – BD Sports 24
  • বাংলাদেশ যুব গেমসের আজ লোগো উম্মোচন

    October 29th, 2017

    ক্রীড়া প্রতিবেদক :
    বাংলাদেশ প্রথম যুব গেমস আগামী ১৮ ডিসেম্বর থেকে একযোগে ৬৪টি জেলায় শুরু হতে যাচ্ছে। এর পর ৬ জানুয়ারি থেকে বিভাগীয় পর্যায়ে শুরু হবে। সর্বশেষ ৯ মার্চে গড়াবে জাতীয় পর্যায়ে এ গেমস। এ গেমসকে সামনে রেখে আজ রোববার সন্ধ্যা ৭টায় কুর্মিটোলা গলফ ক্লাবে গেমসটির লোগো ও মাসকট উন্মোচন করবেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এমপি।

    অনূর্ধ্ব-১৭ বছর বয়সী ক্রীড়াবিদদের জন্য এ আসরে থাকছে ২১টি ডিসিপ্লিন। ডিসিপ্লিনগুলো হচ্ছে ফুটবল, ভলিবল, বাস্কেটবল, হকি, কাবাডি, হ্যান্ডবল, অ্যাথলেটিক্স, সাঁতার,ব্যাডমিন্টন,শ্যুটিং,টেবিল টেনিস, স্কোয়াশ, কারাতে, তায়কোয়ানডো,কুস্তি, জুডো, উশু, ভারোত্তোলন, বক্সিং, আরচ্যারি ও দাবা। যুব সমাজকে মাঠমুখী করতেই বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন যুব গেমস আয়োজন করছে।

    এ আসরের মাধ্যমে সারা দেশ থেকে প্রতিভাবান ক্রীড়াবিদ খুঁজে বের করে প্রতিটি ক্রীড়ায় ভবিষ্যতের জাতীয় যুব দল গঠনের লক্ষে যুব গেমস আয়োজনের উদ্যোগ নেওয়া হয়েছে। বিশেষ করে তৃণমূল পর্যায়ের ক্রীড়া সংগঠকদের বড় পরিসরের প্রতিযোগিতা আয়োজনে অভিজ্ঞ করে তুলতে ও ক্রীড়া ফেডারেশনের ট্যালেন্টহান্ট কর্মসূচিকে এগিয়ে নিতে এ গেমস সহায়ক ভুমিকা রাখবে বলে ধারণা করা হচ্ছে।
    বিডিস্পোর্টস২৪.কম/এসটি

     

     

     

     

     

     

     

     

     

     

     

     


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা