বাংলাদেশ যুব গেমসের সিলেট ভেন্যুর খেলা উদ্বোধন – BD Sports 24
  • বাংলাদেশ যুব গেমসের সিলেট ভেন্যুর খেলা উদ্বোধন

    January 8th, 2018

    সিলেট বিভাগীয় প্রতিনিধি

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সিলেট, ০৮ জানুয়ারি: বাংলাদেশ যুব গেমসের সিলেট ভেন্যুর খেলার উদ্বোধন হয়েছে। আজ সোমবার সকালে সিলেট জেলা স্টেডিয়ামে বেলুন উড়িয়ে এর উদ্বোধন করেন সিলেটের বিভাগীয় কমিশনার ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি এবং বাংলাদেশ যুব গেমসের সিলেট বিভাগীয় সাংগঠনিক কমিটির সভাপতি ড. মোছা. নাজমানারা খানুম।

    অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মৃণাল কান্তি দেব, সিলেটের জেলা প্রশাসক রাহাত আনোয়ার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ, কায়সার হামিদ, সিলেট বিভাগীয় ক্রীড়াসংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ যুব গেমসের সিলেট বিভাগীয় সাংগঠনিক কমিটির সদস্য সচিব শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা ক্রীড়াসংস্থার সাধারণ সম্পাদক ও বাফুফে সদস্য মাহি উদ্দিন আহমেদ সেলিমসহ সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

    গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে মশাল বহন করেন সাবেক জাতীয় অ্যাথলেট ও সিলেট মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী।

    উদ্বোধনী দিনে আয়োজিত বিভিন্ন খেলা পরিদর্শন করেন সাবেক জাতীয় ফুটবলার কায়সার হামিদ।

    প্রথম দিনে ভলিবল (তরুণ-তরুণী) ও টেবিল টেনিস (তরুণ-তরুণী) একক এবং দ্বৈত ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে ভলিবল (তরুণ) বিভাগে সিলেট জেলা দল ৩-১ সেটে হবিগঞ্জ জেলা দলকে এবং ভলিবল (তরুণী) বিভাগে সিলেট জেলা দল ২-০ সেটে সুনামগঞ্জ জেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

    টেবিল টেনিস এককে (তরুণ) বিভাগে মৌলভীবাজারের জাভেদ আহমেদ ও (তরুণী) বিভাগে একই জেলার পারভীন বেগম চ্যাম্পিয়ন হন।

    টেবিল টেনিস দ্বৈতে (তরুণ) বিভাগে মৌলভীবাজারের জাভেদ আহমেদ ও রিয়াজুর রহমান জুটি এবং (তরুণী) বিভাগে ও একই জেলার পারভীন বেগম ও সায়মা হোসেন অপি জুটি চ্যাম্পিয়ন হয়।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা