বাংলাদেশ-লেবানন মুখোমুখি কাল – BD Sports 24
  • বাংলাদেশ-লেবানন মুখোমুখি কাল

    September 18th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৮ সেপ্টেম্বর: এএফসি অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বের ‘এফ’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে বাহরাইনকে ১০-০ গোলে বিধ্বস্ত করে শুভ সূচনা করেছে স্বাগতিক বাংলাদেশ। আগামীকাল বুধবার নিজেদের দ্বিতীয় ম্যাচে শক্তিশালী লেবাননের মুখোমুখি হবে গোলাম রাব্বানী ছোটনের শিষ্যরা।  কলমাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দুপুর ১১.৩০টায় শুরু হবে ম্যাচটি।

    ইতোমধ্যে লেবানন ২ খেলার দুটিতে জিতে পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে। লেবানন তাদের প্রথম খেলায় ৮-০ গোলে হারিয়েছে বাহরাইনকে। আর দ্বিতীয় খেলায় সংযুক্ত আরব আমিরাতকে হারিয়েছে ৬-৩ গোলে। এবার স্বাগতিকদের বিপক্ষে জয়ের জন্য মুখিয়ে আছে তারা। অবশ্য ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে জয় পাওয়াটা লেবাননের জন্য সহজ হবে না। তার উপর প্রথম ম্যাচে বাংলাদেশ বড় জয় পাওয়ায় ফুরফুরে মেজাজ নিয়ে খেলতে নামবে।

    এই ম্যাচকে সামনে রেখে আজ মঙ্গলবার বাংলাদেশ ও লেবানন কমলাপুর স্টেডিয়ামে অনুশীলন করেছে। বাংলাদেশ দলের সবাই সুস্থ আছে। কোনো ইনজুরি সমস্যা নেই। লেবাননের পর ২১ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাত এবং ২৩ সেপ্টেম্বর শেষ ম্যাচে ভিয়েতনামের মোকাবেলা করবে বাংলাদেশ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...