বাংলা ট্রিবিউন চ্যাম্পিয়ন – BD Sports 24
  • বাংলা ট্রিবিউন চ্যাম্পিয়ন

    November 17th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৭ নভেম্বর:‘স্টেপ-বিএসজেসি মিডিয়া কাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়েছে বাংলা ট্রিবিউন। গতকাল (শুক্রবার)বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন আউটার স্টেডিয়ামের মাঠে ফাইনালে তারা ৪ উইকেটে উইকেটে হারায় চ্যানেল আইকে।

    ফাইনালে চ্যানেল আই প্রথমে ব্যাট করে ৬ ওভারে ৪ উইকেটে ৮১ রান করে। সজীব দাস সর্বোচ্চ ৩৭ ও রাহুল রায় ২৪ রান করেন। জবাবে ৫ বল হাতে রেখে এক উইকেট হারিয়ে লক্ষ্যে পৌছায় বাংলা ট্রিবিউন। ৪৩ রান করে বাংলা ট্রিবিউনের আবুল ফাইনালের ম্যাচসেরা হয়েছেন। টুর্নামেন্ট সেরা খেলোয়াড় হয়েছেন রানার্সআপ চ্যানেল আই দলের সজীব দাস। চ্যাম্পিয়ন দল ৩০ হাজার টাকা, রানার্স আপ দলকে ২০ হাজার টাকা প্রাইজমানি দেয়া হয়। এছাড়া টুর্নামেন্ট সেরা খেলোয়াড় পান ৩ হাজার ও ফাইনালের সেরা খেলোয়াড়কে দেয়া হয় ২ হাজার টাকা আর্থিক পুরস্কার।

    এর আগে সকালে সেমিফাইনালে চ্যানেল আই ৪ উইকেটে ঢাকা ট্রিবিউনকে এবং বাংলা ট্রিবিউন ৩ উইকেটে হারায় চ্যানেল ২৪কে।

    ফাইনাল ম্যাচ শেষে প্রধান অতিথি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক মাহবুবুল আনাম চ্যাম্পিয়ন বাংলা ট্রিবিউন ও রানার্সআপ চ্যানেল আই দলকে পুরস্কৃত করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট ও মোহাম্মদ আশরাফুল, স্পন্সর প্রতিষ্ঠান স্টেপ-এর ব্যবস্থাপনা পরিচালক শামীম কবির, বিএসজেসির সভাপতি আসিফ ইকবাল, সাধারণ সম্পাদক সাকির রুবেন, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মাসুদ পারভেজসহ বিএসজেসির অন্যান্য সদস্যরা।

    স্টেপ-বিএসজেসি মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের এবারের আসরে ২৪টি দল অংশগ্রহণ করে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা