বাংলা ট্রিবিউন, ঢাকা ট্রিবিউন ও বাংলাদেশের খবর জয়ী – BD Sports 24
  • বাংলা ট্রিবিউন, ঢাকা ট্রিবিউন ও বাংলাদেশের খবর জয়ী

    October 30th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৩০ অক্টোবর: স্টেপ-বিএসজেসি মিডিয়া কাপ ক্রিকেটে আজ তৃতীয় দিনে জয় পেয়েছে বাংলা ট্রিবিউন, ঢাকা ট্রিবিউন ও বাংলাদেশের খবর। এছাড়া ওয়াকওভার পেয়েছে সময় টিভি, কালের কন্ঠ ও বণিক বার্তা।

    আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় বাংলা ট্রিবিউন ৪০ রানে হারায় নিউজ২৪ কে। ম্যাচসেরা বাংলা ট্রিবিউনের আবুল হোসেন। এ জয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে বাংলা ট্রিবিউন।

    ঢাকা ট্রিবিউন ৩৫ রানে পরাজিত করেছে যমুনা টিভিকে। ম্যাচসেরা হয়েছেন ঢাকা ট্রিবিউনের সুমন।

    দিনের শেষ ম্যাচে নিউ নেশনকে ২৮ রানে পরাজিত করেছে বাংলাদেশের খবর। বাংলাদেশের খবরের করা ৩ উইকেটে ৭৩ রানের জবাবে নিউ নেশনের ইনিংস ৪৫ রানে গুটিয়ে গেলে ২৮ রানে জিতে যায় বাংলাদেশের খবর। ম্যাচসেরা বাংলাদেশের খবরের মাহমুদুন্নবী চঞ্চল।

    এছাড়া বাংলাভিশন না আসায় সময় টিভি, বিটিভি না আসায় কালের কন্ঠ ও জাগো নিউজ২৪ না আসায় বণিক বার্তা ওয়াকওভার পায়। ওয়াকওভার পেয়ে শেষ আটের টিকিট পেয়েছে কালের কন্ঠ।

    আগামীকাল চতুর্থ দিন ছয়টি ম্যাচ মাঠে গড়াবে। সকাল সাড়ে আটটায় ডেইলি স্টার মুখোমুখি হবে গাজী টিভির, বৈশাখী টিভি মুখোমুখি হবে চ্যানেল ২৪-এর, সকাল পৌনে দশটায় মানব জমিন মুখোমুখি হবে সময় টিভির, আমাদের সময় মুখোমুখি হবে নিউজ ২৪-এর, সকাল ১১টায় এটিএন বাংলা মুখোমুখি হবে ঢাকা ট্রিবিউনের ও বাংলাদেশ প্রতিদিন মুখোমুখি হবে বাংলাদেশের খবরের।

    এরই মধ্যে কোয়ার্টার ফাইনালে খেলা নিশ্চিত করেছে বাংলা ট্রিবিউন, চ্যানেল আই ও কালের কন্ঠ। শেষ আটের বাকি পাঁচটি দল চূড়ান্ত হবে আগামীকাল।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা