বাগদান সারলেন রোনালদো! – BD Sports 24
  • বাগদান সারলেন রোনালদো!

    August 24th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লিসবন, ২৪ আগস্ট: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ নিয়ে যখন তোলপাড় পর্তুগাল, তখন দেশটি ফুটবলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো খবরের শিরোনামে এসেছেন অন্যভাবে। ভক্ত-অনুরাগীদের এখন প্রশ্ন– বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে কি বাগদান সেরে ফেললেন সিআর সেভেন?

     

    শনিবার সিআর সেভেনের বান্ধবী জর্জিনা নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করলেই এ জল্পনার শুরু হয়, যা এখন ফুটবলভক্তদের নেটদুনিয়ায় বেশ চর্চিত।

     

    জর্জিনার পোস্ট করা ছবিতে দেখা গেছে, চশমা পরে ক্যামেরার পানে হাস্যোজ্জ্বল রোনাল্ডো। বান্ধবীর কোমরে হাত তার। আর রোনাল্ডোর কাঁধে হাত দিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিচ্ছেন জর্জিনা। জর্জিনার সেই হাতের অনামিকায় হীরার আংটি জ্বলজ্বল করছে। এতেই শেষ নয়, ছবিটির ক্যাপশনে জর্জিনা লিখেছেন ‘ইয়েস’।

     

    এমনটি দেখেই দুয়ে দুয়ে চার মিলিয়ে রোনালদো ভক্তদের ধারণা– বাগদান হয়ে গেছে এই জুটির। এখন শুধু ঘটা করে বিয়ের অপেক্ষা।

     

    অবশ্য রোনাালদো-জর্জিয়ার এই বাগদান গুঞ্জন এর আগেও বাতাসে ভেসেছে। দুই বছর আগে রাশিয়ায় বিশ্বকাপ ফুটবল চলাকালীন রোনালদো-জর্জিনার বাগদান নিয়ে উত্তাল হয়েছিল বিশ্ব। সেই সময় পর্তুগাল বনাম মরক্কো ম্যাচ দেখতে আসা জর্জিনার আঙুলে জ্বলজ্বল করছিল হীরার আংটি।

     

    প্রসঙ্গত সিরিআ মিশন শেষে চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্টাসের ঠাঁই না হওয়ায় অবকাশ যাপনে গেছেন রোনালদো। ৩৫ বছরের এ তারকা ফুটবলার এ মুহূর্তে জর্জিনা ও সন্তানদের নিয়ে ফ্রেঞ্চ রিভেরাতে ৫.৫ মিলিয়ন পাউন্ড মূল্যের প্রমোদতরীতে ছুটি কাটাচ্ছেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...