বাদ পড়লেন খাজা, বিশ্রামে প্যাটিনসন – BD Sports 24
  • বাদ পড়লেন খাজা, বিশ্রামে প্যাটিনসন

    September 3rd, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ম্যানচেস্টার, ৩ সেপ্টেম্বর: অ্যাশেজের চতুর্থ টেস্টে অস্ট্রেলিয়ার ১২ সদস্যের স্কোয়াড থেকে বাদ পড়েছেন উসমান খাজা। এছাড়া বিশ্রাম দেওয়া হয়েছে পেসার জেমস প্যাটিনসনকে। তবে চোট কাটিয়ে দলে ফিরেছেন স্টিভেন স্মিথ ও পেসার মিচেল স্টার্ক।

    অসিদের তিন নাম্বার পজিশনে প্রতিষ্ঠিত ব্যাটসম্যান খাজার ওপর ওল্ড ট্রাফোর্ডে আর ভরসা রাখতে পারেননি নির্বাচকরা। কেননা গত তিন টেস্টের ছয় ইনিংসে মাত্র ২০.৩৩ গড়ে রান তুলেছেন এই বাঁহাতি। দ্বিতীয় টেস্টে মাথায় আঘাত পাওয়া স্মিথ হেডিংলিতে না থাকলেও ফিরেছেন চতুর্থ টেস্টে। এছাড়া তিনটি হাফসেঞ্চুরির দেখা পাওয়া মার্নাস লাবুশানে নিজের জায়গা ধরে রেখেছেন।

     

    এদিকে বিশ্বকাপে সর্বোচ্চ উইকেটশিকারি মিচেল স্টার্ক প্রথম তিন টেস্টে ইনজুরির কারণে ছিলেন না। তবে গত সপ্তাহে ডার্বিশায়ারের বিপক্ষে ৭ উইকেট নিয়ে নিজেকে ফিট প্রমাণ করেছেন। মূল একাদশে হয়তো পিটার সিডলের পরিবর্তে তাকে দেখা যেতে পারে।

     

    পাঁচ ম্যাচের এই সিরিজে বর্তমানে ১-১ ব্যবধানে সমতায় রয়েছে দু’দল। এর আগে হেডিংলিতে ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসের ব্যাটিং বীরত্বে এক উইকেটের শ্বাসরুদ্ধকর জয় পায় ইংল্যান্ড।

     

    ০৪ সেপ্টেম্বর বুধবার ম্যানচেস্টারে সিরিজের চতুর্থ টেস্ট অনুষ্ঠিত হবে।

     

    চতুর্থ টেস্টে অস্ট্রেলীয় দল: ডেভিড ওয়ার্নার, মার্কাস হ্যারিস, মার্নাস লাবুশানে, স্টিভেন স্মিথ, ট্র্যাভিস হেড, ম্যাথিউ ওয়েড, টিম পেইন (অধিনায়ক), প্যাট কামিন্স, পিটার সিডল, মিচেল স্টার্ক, নাথান লায়ন ও জস হ্যাজেলউড।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...