বাফুফের উদ্যোগে ফিফার প্রশংসা – BD Sports 24
  • বাফুফের উদ্যোগে ফিফার প্রশংসা

    April 3rd, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২ এপ্রিল: করোনা ভাইরাসের কারণে দেশে সাধারণ ছুটি থাকায় বিপদে পড়েছে অসহায়-দুস্থ মানুষজন। নিজেদের খাদ্য যোগাড় করতে হিমশিম খাচ্ছে তারা।

     

    এ অবস্থায় অন্যান্যদের মত অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। গত ২৭ মার্চ থেকে প্রতিদিন দুপুরে ২শ’ অসহায় মানুষকে খাবার দিচ্ছে বাফুফে।

     

    বাফুফের এই উদ্যোগের প্রশংসা করেছে ফিফা। বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের ভেরিফাইড পেইজ টুইটারে দুঃস্থদের মাঝে বাফুফের খাবার বিতরণের ছবি পোস্ট করে লিখেছে- ‘বাংলাদেশের অসহায় মানুষজন খাবারের জন্য সংগ্রাম করছে। প্রশংসনীয়ভাবে বাফুফে তাদের দুপুরের খাবার দিচ্ছে।’

     

    এর আগে বাফুফের উদ্যোগের প্রশংসা করেছিলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র এবং তার প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

     

    সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের অফিসিয়াল অ্যাকাউন্টে হুইল চেয়ারে বসা একজন অসহায় নারীর ছবি দিয়ে জয় টুইট করে লিখেছেন, ‘বাংলাদেশ ফুটবল ফেডারেশনের জন্য গর্ব হচ্ছে। অসহায়, অভাগা মানুষদের মাঝে তারা নিরাপদে খাদ্য বিতরণ করছে। সব কিছু বন্ধ থাকার সময়টাতে তারা এ কাজ চালিয়ে যাবে। আমরা একসাথে করোনাভাইরাসের বিপক্ষে জয়ী হবো।’

     

    এদিকে বাংলাদেশ জাতীয় দলের কোচ জেমি ডে ও দলের খেলোয়াড়রা অসহায় মানুষদের পাশে দাড়িয়েছেন। সেটিও নজর কেড়েছে ফুটবলের সর্বোচ্চ সংস্থা ফিফার।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে

     


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা