বাফুফের পাশে কে-স্পোর্টস ও টি-স্পোর্টস – BD Sports 24
  • বাফুফের পাশে কে-স্পোর্টস ও টি-স্পোর্টস

    February 1st, 2021

    ক্রীড়া প্রতিবেদক
    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১ ফেব্রুয়ারি:বাংলাদেশ প্রিমিয়ার লিগ, বাংলাদেশ চ্যাম্পিয়ন্স লিগ ও ফেডারেশন কাপের স্পন্সর ও টিভি সম্প্রচার স্বত্ব পেয়েছে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান কে-স্পোর্টস এবং টেলিভিশন চ্যানেল টি-স্পোর্টস।

    আগামী তিন বছরের জন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাথে কে-স্পোর্টস এবং টি-স্পোর্টস আজ বিকেলে হোটেল ওয়েষ্টিনের গ্র্যান্ড বলরুমে ত্রিপক্ষীয় এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

    চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাফুফের পক্ষে উপস্থিত ছিলেন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন, সিনিয়র সহসভাপতি আব্দুস সালাম মুর্শেদী এমপি, সহসভাপতি মহিউদ্দিন আহমেদ মহি, সদস্য জাকির হোসেন চৌধুরী, মো. নুরুল ইসলাম নুরু, টিপু সুলতান, ইমতিয়াজ হামিদ সবুজ, ফিফা কাউন্সিল মেম্বার বাফুফে ও এএফসি সদস্য মাহফুজা আক্তার কিরণ, বাফুফে সদস্য মো. আমের খান, মহিদুর রহমান মিরাজ ও বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ। আরো উপস্থিত ছিলেন বাফুফের নারী ফুটবল, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ও ডেভেলপমেন্ট উপ-কমিটির সদস্য সৈয়দ রিয়াজুল করিম।

    অপরদিকে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ‘কে-স্পোর্টস’র পক্ষে প্রেসিডেন্ট ও সিইও ফাহাদ এম এ করিম, ডিরেক্টর আশফাক আহমেদ এবং টেলিভিশন চ্যানেল ‘টি-স্পোর্টস’র পক্ষে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও টি-স্পোর্টসের চেয়ারম্যান ও ম্যানেজিং ডাইরেক্টর সাফওয়ান সোবহান তাসভীর এবং চীফ এক্সিকিউটিভ অফিসার ইশতিয়াক সাদেক।

    বেশ কয়েক বছর ধরে কে-স্পোর্টস অন্যান্য খেলাধুলার পাশাপাশি ফুটবলের পাশে রয়েছে। অন্যদিকে কয়েকমাস আগে বাংলাদেশ-নেপাল বঙ্গবন্ধু ফুটবল সিরিজ দিয়ে যাত্রা শুরু টি-স্পোর্টসের। এটি বাংলাদেশর প্রথম খেলাধুলার স্যাটেলাাইট চ্যানেল।

    অনুষ্ঠানে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন উভয় প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানিয়ে বলেন, আগামীতে তাদের সাথে আরো ভিন্ন আসরে যৌথভাবে কাজ করে দেশের ফুটবলকে আরো এগিয়ে নিয়ে যাবেন। টি-স্পোর্টসের সিইও জানান দেশের সবধরনের খেলাধুলা সরাসরি সম্প্রচারের আওতায় আনা হবে।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...