বাফুফে লটারির প্রচার র‌্যালীর উদ্বোধন – BD Sports 24
  • বাফুফে লটারির প্রচার র‌্যালীর উদ্বোধন

    March 31st, 2018

    ক্রীড়া প্রতিবেদক, বিডিস্পোর্টস২৪ডটকম
    ঢাকা, ৩১ মার্চ ২০১৮ : বাফুফে লটারি-২০১৮ উপলক্ষে আজ শনিবার বাফুফে ভবন থেকে দেশব্যাপী বিক্রয় কার্যক্রম ত্বরান্বিত করতে ও অধিক টিকিট বিক্রয়ের স্বার্থে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়।

    বর্ণাঢ্য এ র‌্যালীর উদ্বোধন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহসভাপতি ও বাফুফে জাতীয় লটারি পরিচালনা কমিটি চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদী। তিনি দেশের সবাইকে ফুটবল উন্নয়নে একটি করে লটারির টিকিট ক্রয়ের আহ্বান জানান।

    প্রতিটি টিকিট মূল্য দশ টাকা। প্রথম পুরস্কার ত্রিশ লক্ষ টাকাসহ অর্ধকোটি টাকার ৬২৪ টি আকর্ষণীয় পুরস্কার রয়েছে। দাবীকৃত পুরস্কারের টিকিট জমা দেওয়া মাত্রই যাচাই বাছাই করে পুরস্কার প্রদান করা হবে। ড্র অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান গ্রাহকদের জন্য টিভি চ্যানেলের মাধ্যমে সরাসরি প্রদর্শন করবেন বাফুফে।

    বাফুফের বর্তমান কার্যনির্বাহী কমিটি উদীয়মান ও প্রতিভাবান তরুণ খেলোয়াড় সৃষ্টিসহ ফুটবলের জাগরণ ধরে রাখতে ফুটবলের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ সরকার বাফুফের তহবিল সংগ্রহের লক্ষ্যে একটি জাতীয় লটারি দেশব্যাপী আয়োজনের অনুমতি প্রদান করেছে। বাফুফে লটারির টিকিট বিক্রয় করে যে অর্থ সংগ্রহ করা হবে তা শুধুমাত্র দেশের ফুটবলের উন্নয়নে ব্যয় করা হবে।

    ইতিপূর্বে ২০১৪ সালে বাফুফে প্রথম পর্ব লটারি সফলভাবে সম্পন্ন হয়। প্রথমপর্ব লটারিতে বাফুফে এক কোটি টাকার উর্দ্ধে নীট লাভ করতে সক্ষম হয়। বর্তমান দ্বিতীয় পর্ব লটারিতে ২ কোটি টাকা তহবিল সংগ্রহের টার্গেট নিয়ে পরিচালিত হচ্ছে বাফুফে লটারি ২০১৮।

    দেশের সকল ব্যাংকসহ সরকারী, বেসরকারী প্রতিষ্ঠান সমূহ বিশেষ করে বিজিএমইএ টিকিট বিক্রয়ে সহযোগিতার হাত বাড়িয়েছে। বাফুফে লটারি ২০১৮ দেশের সকল মোবাইল ফোন কোম্পানী সমূহ বাফুফের বিশ টাকা মূল্যমানের টিকিট বিক্রয়ে এগিয়ে এসেছে।

    এজেন্ট সাব-এজেন্ট, বিক্রয় প্রতিনিধি, হকার ও ভ্রাম্যমান গাড়ী থেকে টিকিট নিজে কিনুন ও প্রিয়জনকে উপহার দিন এ শ্লোগান নিয়েই বাফুফের লটারির প্র্রচারণা শুরু হয়েছে।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০